বিজ্ঞাপন

রাজধানীর শ্যামপুরে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

September 4, 2022 | 4:34 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শ্যামপুর ধোলাইপাড়ে একটি মাঠে ছুরিকাঘাতে নয়ন ইসলাম (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। নয়ন ইসলাম পোস্তগোলা এলাকার একটি স্কুলের নবম শ্রেণীর ছাত্র ছিলেন।

বিজ্ঞাপন

রোববার (৪ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে রাজধানী শ্যামপুর ধোলাইপাড় বস্তিভিটা বালুর মাঠে এই ছুরিকাঘাতে ঘটনাটি ঘটে। তাকে উদ্ধার করে তার দুই বন্ধু ও পরিবারের লোকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরতর চিকিৎসক সোয়া ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত নয়ন মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার ঝামা গ্রামের কামরুল ইসলামের ছেলে। তিন ভাইয়ের মধ্যে নয়ন ছিলেন বড়। বর্তমানে পরিবারের সঙ্গে ধোলাইপাড় মুন্সিবাড়ি পাইপরাস্তা এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

হাসপাতালে নিয়ে আসা সিরাজুল ইসলাম হাসিব জানান, বেলা আড়াইটার দিকে ধোলাইপাড় বস্তিভিটা বালুর মাঠে নয়নকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। পরে দ্রুত তাকে স্থানীয় ডেলটা কেয়ার হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে মারা যায়।

বিজ্ঞাপন

কে বা কারা কি কারণে নয়নকে ছুরিকাঘাত করেছে তা জানাতে পারেননি হাসপাতালে নিয়ে আসা নিহতের স্বজনরা।

নিহত নয়নের বাবা কামরুল ইসলাম বলেন, নয়ন পোস্তগোলা আরকে চৌধুরী স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র ছিল। সে আজকে স্কুলে যায়নি। তার বন্ধুদের মাধ্যমে সংবাদ পাই, বালুর মাঠে কে বা কারা নয়নকে ছুরি মেরেছে। পরে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম জানান, একটা হত্যাকাণ্ডের ঘটনা শুনেছি। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/আইই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন