বিজ্ঞাপন

কর্নেল স্যান্ডার্সের ১৩২তম জন্মদিন উদযাপন কেএফসি’র

September 10, 2022 | 5:31 pm

সারাবাংলা ডেস্ক

কর্নেল হারল্যান্ড স্যান্ডার্সের হাত ধরেই কেএফসি‘র যাত্রা শুরু। অনেক বছর পার হয়ে গেলেও কর্নেল স্যান্ডার্সের ১১টি সিক্রেট উপাদানে তৈরি ফ্রাইড চিকেন এখনও ফ্রাইড চিকেন প্রেমীদের পছন্দের শীর্ষে। গত ৯ সেপ্টেম্বর ছিল কর্নেলের জন্মদিন। এবার কেন্টাকি কিং ১৩২তম বছরে পদার্পন করলেন। দিনটি স্মরণীয় করতে, কেএফসি বাংলাদেশও দিনব্যাপী নানা আয়োজন করে।

বিজ্ঞাপন

কর্নেল স্যান্ডার্স সুবিধাবঞ্চিত শিশুদের আপ্যায়ন করতে পছন্দ করতেন। তারই সূত্র ধরে জন্মদিনের এই সুন্দর আয়োজনে কেএফসি তাদের মিরপুর ১১ স্টোরে আমন্ত্রণ জানায় মজার ইশকুলের সুবিধাবঞ্চিত পথশিশুদের। শিশুদের সঙ্গে নিয়ে কেক কাটেন ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা ও কেএফসি অন্য কর্মকর্তারা।

শিশুদের এই আনন্দ কয়েকগুণ বাড়িয়ে তুলতে আরও আমন্ত্রণ জানানো হয় ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটর শুভাশীষ ভৌমিক, যার ফেসবুক পেজ ‘বাপ কে বেটা’ সবার কাছে পরিচিত। ছেলে ঋতুরাজকে সঙ্গে নিয়ে অতিথি সুবিধাবঞ্চিত বাচ্চাদের সাথে একটি সুন্দর সময় কাটান।

এছাড়া কেএফসি ও ফ্রাইড চিকেন প্রেমীদের এই আয়োজনে সরাসরি যুক্ত করতে তার ফেসবুক পেজ থেকে অনুষ্ঠানটি লাইভ সম্প্রচার করা হয়।

বিজ্ঞাপন

জন্মদিনের শুভক্ষণে কেএফসি কাস্টমারদের মধ্যে এ আনন্দ ছড়িয়ে দিতে এক বিশেষ আয়োজন করে। কাস্টমারদের মাঝে যাদের জন্মদিন ৯ সেপ্টেম্বর তাদের জন্য দিনব্যাপি ছিল কর্নেলের পক্ষ থেকে বার্থডে ট্রিট।

ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, ‘কর্নেল স্যান্ডার্স রেস্টুরেন্ট জগতে একটি অনুপ্রেরণার নাম যা ফ্রাইড চিকেনের সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িত। আমরা সর্বদা তার মূল্যবোধ অনুসরণ করার চেষ্টা করি এবং ব্যবসায়িক কার্যক্রমে তার যে নীতি ছিল তা সঙ্গে নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন