বিজ্ঞাপন

গলায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যার অভিযোগ

October 27, 2022 | 9:49 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: গলায় ফাঁস দিয়ে মায়া ব্যাপারী (২১) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের রায়পুরা এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান। তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই কলেজছাত্রীর মরদেহ স্বজনরা নামিয়ে ফেলেছে। তবে সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি আইনগত ব্যবস্থাও নেওয়া হচ্ছে।

ওসি বলেন, ‘প্রেমঘটিত বিষয় নিয়ে অভিমান করে কলেজছাত্রী ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ জানা যাচ্ছে না।’

মৃত মায়া ব্যাপারী ওই এলাকার স্বপন ব্যাপারীর মেয়ে এবং স্থানীয় শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

বিজ্ঞাপন

নিহতের মা রিতা বেপারী জানান, মায়ার একটি ছেলের সঙ্গে যোগাযোগ ছিল। এ নিয়ে পারিবারিকভাবে ঝামেলা হওয়ায় মায়া তার মোবাইল ভেঙে ফেলে। রাত ৮টার দিকে পরিবারের সবার অজান্তে মায়া ঘরের বারান্দার আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন