বিজ্ঞাপন

রায়ে সন্তুষ্ট হলেও পরিবার এখনও হুমকির মুখে: মেহেদীর বাবা

November 1, 2022 | 4:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পল্লবী থানাধীন এলাকায় মেহেদী হাসান (১৫) নামে এক স্কুলছাত্রকে হত্যা মামলায় আট জনের যাবজ্জীবন কারাদণ্ডের রায় ঘোষণা করেছেন আদালত। কারাদণ্ডের পাশাপাশি আসামিদের ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড, অনাদায়ে তাদের আরও পাঁচ মাস কারাভোগ করতে হবে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১ নভেম্বর) বিকেলে ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ তেহসিন ইফতেখারের আদালত এই রায় ঘোষণা করেন। তবে এ রায়ে মেহেদীর পরিবার সন্তুষ্ট হলেও হুমকির মুখে রয়েছেন।

রায় ঘোষণার পর মামলার বাদী মেহেদীর বাবা হাজী মো. মোশারফ হোসেন বলেন, রায়ে আমরা সন্তুষ্ট। মাদক ব্যবসার প্রতিবাদ করায় আমার ছেলেকে হত্যা করা হয়েছে। তবে এখনো আমার পরিবার হুমকির মুখে রয়েছে।

মেহেদীর বাবা বলেন, গত ৩০ অক্টোবর আামদের হত্যার হুমকি দেয়। এখনও হত্যার হুমকি দিয়ে যাচ্ছে আসামির লোকজন ও এলাকার মাদক ব্যবসায়ী। এলাকার মাদক ব্যবসায়ীদের মামলার আওতায় আনা হয়নি। তাই পরিবার নিয়ে শঙ্কায় আছি।

বিজ্ঞাপন

এ ছাড়া নিহত ছেলের কথা স্বরণ করে কাঁদেন তিনি।

এদিকে রায়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন রাষ্ট্রপক্ষ। তবে আসামিপক্ষ থেকে অসন্তুষ্ট জানিয়ে উচ্চ আদালতে যাবেন বলে জানান তিনি।

যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত আসামিরা হলেন- ফয়সাল, আশিক, রাসেল, ওলি, শাহিনুর বেগম, সাদ্দাম, রাব্বি ওরফে ছটু, নান্নু মিয়া, ইমরান ও রাশিদ। আসামিদের শাহিনুর বেগম ও নান্নু মিয়ার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস প্রদান করা হয়েছে। এদের মধ্যে ওলি বাংলাদেশী। অপর সাতজনই বিহারি বলে জানা গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন