বিজ্ঞাপন

নৌকা-স্পিডবোটের সংঘর্ষ, নিখোঁজ ২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

November 6, 2022 | 11:02 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙামাটি: জেলার লংগদু উপজেলার কাট্টলী বিলে বালুবাহী ইঞ্জিনচালিত নৌকার সঙ্গে স্পিডবোটের সংঘর্ষের ঘটনায় নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ পাওয়া গেছে। রোববার (৬ নভেম্বর) সকালে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা ভাসমান অবস্থায় দু’জনের উদ্ধার করেন।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল উদ্দিন জানিয়েছেন, গতকাল রাতে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ জেলেদের জালে ভেসে উঠে। সকালে ফায়ার সার্ভিস ও পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

এর আগে, গত শুক্রবার বেলা তিনটার দিকে উপজেলার কাট্টলী বিলে দুই নৌযানের সংঘর্ষে দুইজন নিখোঁজ ও স্পিডবোট চালকসহ সাতজন আহত হয়েছেন। নিখোঁজ এলোমিনা চাকমা (২০) ও রিটন চাকমা (২০) বাঘাইছড়ি উপজেলার শিজক কলেজের অধীন উন্মুক্ত বিশবিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। এদিন দুপুরে বাঘাইছড়ির দূরছড়িবাজার থেকে রাঙামাটি শহরের উদ্দেশে স্পিডবোটটি ছেড়ে আসছিল।

এদিকে শুক্রবার বিকালের ঘটনায় নিখোঁজ দুই শিক্ষার্থীকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি ঘটনার দিন ও গতকাল শনিবার পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও কাউকে উদ্ধার করতে পারেনি। পরে শনিবার রাতে জেলেদের মাছ ধরার জালেই দু’জনের মরদেহ ভেসে ওঠে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন