বিজ্ঞাপন

রাজধানীতে বিএন‌পির ২২ নেতা-কর্মী আটক

April 29, 2018 | 10:31 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর বাংলামোটর ও হাইকোর্ট এলাকা থেকে বিএন‌পি এবং এর অঙ্গসংগঠনের ২২ নেতা-কর্মী‌কে আটক করেছে পু‌লিশ।

রোববার (২৯ এপ্রিল) সন্ধ্যায় বাংলামোটর এলাকার একটি ভবন থেকে ঢাকা মহানগর বিএনপি’র (দক্ষিণ) ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিবসহ বিএনপি ও ছাত্রদলের ১৭ নেতা-কর্মী‌কে আটক করে রমনা থানা পুলিশ।

এদের মধ্যে রয়েছেন ঢাকা মহানগর বিএনপি’র (দক্ষিণ) সিনিয়র সহ-সভাপতি এম শামসুল হুদা ও মো. ইউনুস মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক কে এম জোবায়ের এজাজ, আ ন ম সাইফুল ইসলাম ও আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পটু, কমিশনার রফিকুল ইসলাম রাসেল।

বিজ্ঞাপন

তবে কী অভিযোগে তাদের আটক করা হয়েছে সে ব্যাপারে স্পষ্ট করে কিছু বলছে না পুলিশ। রমনা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল মোতালিব জানান, ক‌য়েকজন‌কে আটক ক‌রে থানায় নি‌য়ে আসা হ‌য়ে‌ছে। তা‌দের এখন জিজ্ঞাসাবাদ করা হ‌চ্ছে। পরে বিস্তা‌রিত জনা‌নো হবে।

‌এদিকে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে হাইকোর্টের সামনে এদিন বিক্ষোভ মিছিল বের করে স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা। মিছিল থেকে পাঁচজনকে আটক ক‌রে পু‌লিশ।

তথ্যের সত্যতা নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান সারাবাংলা‌কে জানান, আটক ব্যক্তিদের প‌রিচয় যাচাই-বাছাই করা হ‌চ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন