বিজ্ঞাপন

গ্রেফতার দেখানো হলো ফখরুল-আব্বাসকে

December 9, 2022 | 2:30 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: গত ৭ ডিসেম্বর নয়াপল্টনে পুলিশের ওপর হামলার ঘটনায় উস্কানি ও পরিকল্পনার মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে গ্রেফতার দেখানো হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে তাদের গ্রেফতার দেখায় পুলিশ।

বিজ্ঞাপন

ডিবি প্রধান অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘পুলিশের ওপর ককটেল বিস্ফোরণ ও হামলার পরিকল্পনাকারী হিসেবে তাদের আটকের পর গ্রেফতার দেখানো হয়েছে।’

এর আগে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে আনা হয়েছে বলে জানিয়েছিলেন ডিবি প্রধান।

তিনি বলেছিলেন, ‘বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ডিবি কম্পাউন্ডে আছেন। তাদের আনা হয়ে, কিছু বিষয়ে জিজ্ঞাসাবাদ করছি, জিজ্ঞাসা শেষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

বিজ্ঞাপন

এর আগে, গতকাল বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ফখরুল ইসলামকে উত্তরা এবং আব্বাসকে শাহজাহানপুরের বাসা থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করেন স্বজনরা।

সারাবাংলা/ইউজে/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন