বিজ্ঞাপন

স্ত্রীকে ফোনে বললেন ‘আত্মহত্যা করতে যাচ্ছি’, স্বামীর লাশ উদ্ধার

December 29, 2022 | 12:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরের একটি বাসা থেকে আরিফ (৩৭) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছে বলে পুলিশের ধারণা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ। গতকাল বুধবার রাতে ৮টার দিকে কামরাঙ্গীরচর বড়গ্রাম ক্যামব্রিজ স্কুলের পাশে আব্দুল আউয়ালের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত আরিফ মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার গাওদিয়া গ্রামের মৃত ফজল মিয়ার ছেলে।

আরিফের স্ত্রী সাথী আক্তার জানান, প্রায় ১৫ বছর আগে নিজেদের পছন্দে তাদের বিয়ে হয়। কামরাঙ্গীর চর বড় গ্রামে ভাড়া থাকতেন তারা। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে তাদের। আরিফ পেশায় ভ্যানগাড়ি চালক ছিলেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, আরিফ তাকে সব সময় সন্দেহ করতেন, তার সাথে অন্য কারও সম্পর্ক রয়েছে। এসব নিয়ে আরিফকে অনেকবার পারিবারিকভাবে বুঝানো হয়েছে। তবুও সে সন্দেহ করতো। এছাড়া কাজকর্মও ঠিকমত করতেন না। বুধবার সন্ধ্যার দিকে কামরাঙ্গীর চরে মায়ের সাথে দেখা করতে যাই। এসময় আরিফ তাকে ফোন দিয়ে জানান, তিনি আত্মহত্যা করতে যাচ্ছেন। তখন দ্রুত বাসায় এসে রুমের দরজা বন্ধ দেখতে পান। জানলা দিয়ে দেখেন, ফ্যানের হুকের সঙ্গে শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে আরিফ। তখন লোকজনের সহযোগিতায় দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় থেকে নিচে নামানো হয়। পরে থানা পুলিশকে খবর দেওয়া হয়।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাকিন কবির সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, রাতে তিন তলা বাড়ির নিচ তলার বাসায় খাটের উপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান এই পুলিশ পরিদর্শক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন