বিজ্ঞাপন

২০২৮ পর্যন্ত ম্যানসিটিতে আলভারেজ

March 17, 2023 | 12:39 pm

স্পোর্টস ডেস্ক

আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতাতে অসামান্য ভূমিকা রেখেছেন তরুণ স্ট্রাইকার হুলিয়ান আলভারেজ। তবে ক্লাব ফুটবলে এর্লিং হালান্ডের সঙ্গে পেরে উঠছেন না এই তরুণ স্ট্রাইকার। ম্যানচেস্টার সিটির প্রধান স্ট্রাইকার হিসেবে খেলছেন বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার হালান্ড। তাই তো বিশ্বকাপের পরেই গুঞ্জন উঠেছিল আলভারেজের ম্যানসিটি ছাড়ার। তবে সব গুঞ্জন উড়িয়ে সিটির সঙ্গে চুক্তি নবায়ন করেছেন তিনি।

বিজ্ঞাপন

বিশ্বকাপ জয়ী হুলিয়ান আলভারেজকে আটকে রাখতে নতুন চুক্তি প্রস্তাব করে সিটিজেনরা। অবশেষে সেই চুক্তিতে স্বাক্ষর করেছেন আলভারেজ। আর নতুন এই চুক্তিতে ২০২৮ সাল পর্যন্ত ম্যানচেস্টার সিটিতেই থাকছেন এই আর্জেন্টাইন।

এর্লিং হালান্ডের দুর্দান্ত ফর্মের কারণে সিটির একাদশে সুযোগই হচ্ছে না আলভারেজের। তবুও চলতি মৌসুমে এখন পর্যন্ত ৩৩টি ম্যাচ খেলা আলভারেজ করে ফেলেছেন ১০টি গোল।

ঠিক এক বছর আগে রিভারপ্লেট থেকে ম্যানচেস্টার সিটিতে পাড়ি জমানো আলভারেজ সিটির সঙ্গে চুক্তি এক বছর বাড়িয়েছে। আর সেই সঙ্গে বেড়েছে আলভারেজের বেতনও।

বিজ্ঞাপন

চুক্তি নবায়ন শেষে আলভারেজ বলেন, ‘এটা আমার এবং আমার পরিবারের জন্য খুবই গর্বের ব্যাপার। সিটি আমার ওপর অনেক ভরসা করেছে যেটা সত্যিই দুর্দান্ত। প্রথম মৌসুমে আমি এখানে অনেক খুশি। আমার আরও অনেক কিছু আছে ক্লাবকে দেওয়ার মতো। আমি জানি আমি আরও ভালো করতে পারবো। এবং সিটিকে আমার প্রতিভার সবটুকু উজাড় করে দিতে পারবো।’

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন