বিজ্ঞাপন

৫ পৌরসভা ও ৩ উপজেলা পরিষদে নৌকা পেলেন যারা

April 15, 2023 | 5:18 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বিভিন্ন জেলার পাঁচটি পৌরসভা ও তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

শনিবার (১৫ এপ্রিল) সকালে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এসব প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করা হয়। পরে দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় গাজীপুর সিলেট রাজশাহী খুলনা ও বরিশাল সিটি করপোরেশনে মেয়র পদে প্রার্থী মনোনয়নসহ কয়েকটি পৌরসভা ও উপজেলা পরিষদের মেয়র ও চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়।

সভা শুরুর আগে বাংলা নববর্ষ ১৪৩০ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরসহ অন্যান্য নেতারা ফুলেল শুভেচ্ছা জানান। এরপর আওয়ামী লীগ সভাপতি সূচনা বক্তব্য দেন।

বিজ্ঞাপন

৯ এপ্রিল থেকে ১২ এপ্রিল রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি ও জমাদান গ্রহণ করা হয়।

উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রাপ্তরা হলেন- ময়মনসিংহ তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক মো. ফজলুল হক, সুনামগঞ্জ জগন্নাথপুর উপজেলায় আওয়ামী নেতা নুরুল ইসলাম, চট্টগ্রামের সন্দ্বীপে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাঈন উদ্দীন মনোনয়ন পেয়েছেন।

পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রাপ্তরা হলেন- বগুড়া দুপচাঁচিয়ার তালোড়া পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আমিরুল ইসলাম (বকুল), টাঙ্গাইল বাসাইল পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রহিম আহমেদ, নারায়ণগঞ্জ আড়াইহাজার পৌরসভায় বর্তমান মেয়র মো. সুন্দর আলী, নারায়ণগঞ্জ আড়াইহাজার গোপালদী পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ হালিম সিকদার, কক্সবাজার পৌরসভায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাহাবুবুর রহমান চৌধুরীকে মনোনয়ন দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন