বিজ্ঞাপন

জামিন সংক্রান্ত পুরনো মামলা নিষ্পত্তিতে হাইকোর্টে ১০ বেঞ্চ গঠন

May 23, 2023 | 6:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অন্তর্বর্তীকালীন জামিন (ধারা ৪৯৮) সংক্রান্ত মামলার শুনানি ও নিষ্পত্তি করতে আগামী বৃহস্পতিবারের (২৫ মে) জন্য হাইকোর্টে ১০টি বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

বিজ্ঞাপন

ওইদিন বেলা ২টা থেকে বিকেল সোয়া ৪টা পর্যন্ত ফৌজদারি কার্যবিধির ৪৯৮ ধারা মোতাবেক ২০২২ সাল পর্যন্ত ফৌজদারি বিবিধ মামলার শুনানি ও নিষ্পত্তি করবেন এসব বেঞ্চ।

মঙ্গলবার (২৩ মে) বেঞ্চ গঠন সংক্রান্ত বিষয়ে সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে আদেশ প্রকাশ করা হয়।

আদেশে যেসব বেঞ্চ গঠন করা হয়, সেগুলো হলো— বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি কে এম ইমরুল কায়েশের বেঞ্চ, বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি এ কে এম জহিরুল হকের বেঞ্চ, বিচারপতি মো. হাবিবুল গনি ও বিচারপতি আহমেদ সোহেলের বেঞ্চ, বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরী ও বিচারপতি মোহাম্মদ আলীর বেঞ্চ, বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের বেঞ্চ, বিচারপতি মো. বদরুজ্জামান ও বিচারপতি এস এম মাসুদ হোসাইন দোলনের বেঞ্চ, বিচারপতি এ এস এম আব্দুল মোবিন ও বিচারপতি মো.আখতারুজ্জামানের বেঞ্চ, বিচারপতি ফাতেমা নজীব ও বিচারপতি ফাহমিদা কাদেরের বেঞ্চ, বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের বেঞ্চ এবং বিচারপতি এস এম কুদ্দুস জামান ও বিচারপতি শাহেদ নূরউদ্দিনের বেঞ্চ।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন