বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জে শিহাব হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

June 17, 2023 | 7:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: জেলার শিবগঞ্জ উপজেলায় নবম শ্রেণির শিক্ষার্থী শিহাব হত্যা মামলার এজাহারভুক্ত তিনজন পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫’র একটি দল।

বিজ্ঞাপন

শনিবার (১৭ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৫। গ্রেফতার আসামিরা হলেন- উপজেলার শেরপুর ভাণ্ডরের খাইরুল ইসলামের ছেলে বাবু (২১), ফজলুর রহমানের ছেলে আকাশ (২৬) ও মৃত মানিকের ছেলে রুবেল আলী (২৬)।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, শিহাব হত্যা মামলায় কয়েকজন আসামি জেলা থেকে বাসে করে ঢাকা পালিয়ে যাচ্ছে- এমন গোপন সংবাদ পায় র‌্যাব। এমন খবর পেয়ে গতকাল শুক্রবার (১৬ জুন) দিবাগত রাতে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোলঘর এলাকা থেকে এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করে। তাদের শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে, গত ৭ জুন শিবগঞ্জ উপজেলায় বাইসাইকেল ওভারটেক করা নিয়ে তর্ক-বিতর্কের জেরে স্কুলছাত্র শিহাব আলীকে (১৭) নৃশংসভাবে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এবং আসামিরা গাঁ ঢাকা দেয়। এলাকায় হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে নিহতের আত্মীয়-স্বজন এবং সহপাঠীরা মানববন্ধন করেন।

বিজ্ঞাপন

এদিকে, ঘটনার দিন থেকেই এ হত্যা মামলা নিয়ে র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে। ১০ দিন তদন্তের পর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আসামিদের গ্রেফতার করা হয়। এজাহারভুক্ত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

সারাবাংলা/এআই/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন