বিজ্ঞাপন

কর্মসূচি চূড়ান্ত, ঘোষণা বুধবার: খসরু

July 10, 2023 | 10:19 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জোট শরিকদের সঙ্গে বৈঠকে করে চলমান আন্দোলনের নতুন কর্মসূচি চূড়ান্ত করেছে বিএনপি। আগামী বুধবার (১২ জুলাই) আলাদা আলাদা সমাবেশ থেকে নতুন কর্মসূচি ঘোষণা করা হবে।

বিজ্ঞাপন

সোমবার (১০ জুলাই) সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপারনের রাজনৈতিক কার্যালয়ে গণতন্ত্র মঞ্চ, এলডিপি, বাংলাদেশ লেবার পার্টি এবং ড. রেজা কিবরিয়ার নেতৃত্বাধীন বাংলাদেশ গণঅধিকার পরিষদের সঙ্গে আলাদা আলাদা বৈঠক শেষে এ তথ্য জানান বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

গণতন্ত্র মঞ্চ ও এলডিপির বৈঠকে উপস্থিত ছিলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগীর। এসব বৈঠকে আরও ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও আবদুল আউয়াল মিন্টু।

বিজ্ঞাপন

গণতন্ত্র মঞ্চের বৈঠকে জেএসডির আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, জনসংহতি আন্দোলনের জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের শেখ রফিকুল ইসলাম বাবুল ও রাষ্ট্র সংস্কার আন্দোলনের হাসনাত কাইয়ুম। এ ছাড়া গণঅধিকার পরিষদের (রেজা কিবরিয়া) প্রতিনিধি দলে ছিলেন ফারুক হাসান, অবসরপ্রাপ্ত কর্নেল মিয়া মশিউজ্জামান, অবসরপ্রাপ্ত বিগ্রেডিয়ার জেনারেল হাবিবুর রহমান, জে আবেদীন শিশির, সাদ্দাম হোসেন, মোহাম্মদ আতিকুল্লাহ, তারেক রহমান, আরিফুর রহমান তুহিন, আবুল কালাম আজাদ, শেখ খায়রুল কবির, মো. তারেক রহমান ও মোহাম্মদ শামসুদ্দিন।

বিজ্ঞাপন

এলডিপির প্রতিনিধি দলে ছিলেন দলের মহাসচিব রেদোয়ান আহমেদ, নিয়ামুল বশির, এসএম মোরশেদ, অধ্যক্ষ সাকলাইন, মাহবুবুর রহমান, বিল্লাহ হোসেন মিয়াজী ও আবুল হাসেম এবং লেবার পার্টির বৈঠকে দলের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, এসএম ইউসুফ, আমিনুল ইসলাম রাজু, হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা ও খোন্দকার মিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন