বিজ্ঞাপন

জেপি নেতা সালাম হত্যা মামলায় মা-মেয়ে ৫ দিনের রিমান্ডে

July 19, 2023 | 4:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক সালাম বাহাদুরের মৃত্যুর মামলায় গ্রেফতার হওয়া মা ও মেয়ের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রাজধানীর শহিদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের সড়ক থেকে তার লাশ উদ্ধার করেছিল পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (১৯ জুলাই) মামলাটির তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) আকতারুজ্জামান আসামিদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহর আদালত ৫ দিন রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া দুই আসামি হলেন- মা মমতা বেগম ও মেয়ে কামরুন্নাহার চাঁদনী। তবে আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। গত ১৮ জুলাই মঙ্গলবার রাজধানী ঢাকা ও মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার গাজিন্দা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, গত ১৫ জুলাই দিবাগত রাত ১২টায় রাজধানীর কলেজ গেট এলাকার শহিদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের সড়ক থেকে সালাম বাহাদুরের (৫২) মরদেহ উদ্ধার করে পুলিশ। ১৫ জুলাই দিবাগত রাত ১২টার দিকে একটি লাল রঙের প্রাইভেটকার থেকে দুই তরুণ-তরুণী ফেলে দেওয়ার পর মরদেহ উদ্ধার করে মর্গে নেয় পুলিশ। এ ঘটনায় সালাম বাহাদুরের ছোট ভাই আব্দুল করিম খলিফা ১৬ জুলাই শেরেবাংলা নগর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন