বিজ্ঞাপন

বিদ্যুৎস্পৃষ্ট স্বামীকে বাঁচাতে গিয়ে স্ত্রীর মৃত্যু

August 9, 2023 | 9:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট স্বামীকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন স্ত্রী জোসনা বেগম (৩৫)।

বিজ্ঞাপন

বুধবার (৯ আগস্ট) বিকেলে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের শ্রীপতিপুর সোনারপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। মৃত জোসনা বেগম ওই গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী।

স্থানীয় ও স্বজনরা জানিয়েছেন, বুধবার বিকেলে ওই গ্রামের বাসিন্দা মোটরগাড়ি চালক মোহাম্মদ আলী ঘরের চাল মেরামত করছিলেন। এ সময় বিদ্যুৎ না থাকায় তেমন কোনো সাবধানতা অবলম্বন করা হয়নি। কিন্তু কিছুক্ষণ পরে বিদ্যুৎ আসলে ঘরের ফ্যানের ছেঁড়া তারের সংস্পর্শে ঘরের টিনসহ বিদ্যুতায়িত হন তিনি। ঘটনাটি দেখতে পেয়ে পাশে থাকা তার স্ত্রী তিন সন্তানের জননী জোসনা বেগম তাকে রক্ষা করতে এগিয়ে আসেন। এ সময় তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারাত্মক আহত হন। স্বজনরা স্বামী ও স্ত্রীকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জোসনা বেগমকে মৃত ঘোষণা করেন।

মহিমাগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য মোমতাজ আলী বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘরের চাল মেরামত করার সময় ফ্যানের ছেঁড়া তারের সংস্পর্শে ঘরের টিনসহ বিদ্যুতায়িত হন মোহাম্মদ আলী। এ সময় তার স্ত্রী বাঁচাতে গেলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে স্ত্রীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএম/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন