বিজ্ঞাপন

কেরানীগঞ্জে কেমিক্যাল গোডাউনে অগ্নিকাণ্ডে দগ্ধ নারীর মৃত্যু

August 15, 2023 | 2:26 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: কেরানীগঞ্জ গদারবাদ এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ জেসমিন আক্তার (৫০) মারা গেছেন। মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরের দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে এ ঘটনায় মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে চারে।

বিজ্ঞাপন

এর আগে ভোর ৫টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ আরও দুইজন বার্ন ইউনিটে ভর্তি আছেন। তারা হলেন- সোহাগ (২২) ও রোজা মনি (৫)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, কেরানীগঞ্জ অগ্নিকাণ্ডের ঘটনায় চারজনকে দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হলে জেসমিন আক্তার (৫০) নামে এক নারী মারা যান। আর ৭৫ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন সোহাগ ও ৫০ শতাংশ দগ্ধ নিয়ে রোজামনি (৫) ভর্তি আছেন। এছাড়া মোহাম্মদ সাইদ (২৫) নামে একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এর আগে ভোর ৪টার দিকে কেরানীগঞ্জ গদারবাগ কালোন্দি এলাকায় একটি কেমিক্যাল গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ভোর সোয়া ৬টা টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন