বিজ্ঞাপন

গ্যাস বিস্ফোরণে দগ্ধ স্ত্রীর পর মারা গেলেন স্বামীও

August 17, 2023 | 9:15 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর জুরাইন মাদবর বাজার এলাকায় একটি বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ মুক্তার খাতুনের (৩০) মৃত্যুর পর মারা গেলেন তার স্বামী আতাহার আলীও (৩৫)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেল ৫টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আতাহার। বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘জুরাইন থেকে আসা দগ্ধ আতাহার নামে আরও একজন মারা গেছেন। তার শরীরের ৫৫ শতাংস পুড়ে গিয়েছিল। এর আগে, সকালে ৪৫ শতাংশ দগ্ধ নিয়ে মারা যান তার স্ত্রী মুক্তা। বর্তমানে তাদের মেয়ে আফসানা আক্তার (৫) ২৫ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে ভর্তি আছে। মুক্তার বাবা আলতাফ সিকদার (৭০) ও তার মা মর্জিনা বেগমকে (৫৫) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।’

তাদের হাসপাতালে নিয়ে আসা মর্জিনা বেগমের ভাই মো. মাহবুব হোসেন জানান, রাতে তিনি লোক মারফত খবর পান, তার বোন মর্জিনার বাসায় বিস্ফোরণ হয়েছে। তখন তিনি ওই বাসায় গিয়ে তাকেসহ পাঁচজনকে দগ্ধ অবস্থায় দেখতে পান। পরে অন্যদের সহযোগিতায় তাদের হাসপাতালে নিয়ে আসেন।

বিজ্ঞাপন

মাহবুব আরও জানান, ওই বাসায় তিতাস গ্যাসের সংযোগ রয়েছে। তবে সকালে লাইনে গ্যাস থাকে না। সকালের খাবার মধ্যরাতেই তারা রান্না করে রাখেন। তার ধারণা, রাতে গ্যাস লিকেজ হয়ে বাসার ভেতর গ্যাস জমে ছিল। সেখান থেকে এই বিস্ফোরণ ঘটতে পারে।

তাদের গ্রামের বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলায়। এক সপ্তাহ আগে মেয়ে মুক্তা খাতুন, তার স্বামী ও মেয়েকে নিয়ে জুরাইনে বাবার বাসায় বেড়াতে এসেছিলেন।

এর আগে, ১৩ আগস্ট রোববার দিবাগত রাত ২টার দিকে জুরাইন মাদবর বাজার সলিমুল্লাহ রোড মন্নান মাস্টারের ৪ তলা বাড়ির নিচতলায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন