বিজ্ঞাপন

রোশান-নিপুণের ‘অপলাপ’

August 27, 2023 | 4:25 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ফ্যামেলী ক্রাইম থ্রিলার নিয়ে মোহাম্মদ আলী মুন্না নির্মাণ করেছেন ‘অপলাপ’। ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে ওয়েব ফিল্মটি আসছে মঙ্গলবার (২৯ আগস্ট)। নাজিম উদ দৌলার রচনায় এতে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ, জিয়াউল রোশান, নিপুন আক্তার, প্রিয়ন্তী উর্বী।

বিজ্ঞাপন

সাইক্রিয়াটিস্ট অর্ক রহমানকে গ্রেফতার করা হলো স্ত্রী সুমিকে খুনের অপরাধে। পুলিশের জিজ্ঞাসায় অকপটে খুনের দায় স্বীকার করে নিলো অর্ক। মামলা চলে গেলো আদালতে। অর্কের পার্সোনাল সেক্রেটারি বর্ষার বিশ্বাস যে অর্ক খুনটা করেনি। সাহায্যের আশায় বর্ষা গিয়ে শরণাপন্ন হলো অর্কের বাল্যবন্ধু ডিবি অফিসার এডিসি সাইফ হাসানের। সাইফ কি পারবে বন্ধুকে বাঁচাতে? পারবে কি সত্যটা বের করতে? এমনই প্রেক্ষাপটে ওয়েব ফিল্মটির গল্প এগিয়ে যায় সামনে।

পরিচালক মোহাম্মদ আলী মুন্না জানান, ‘অপলাপ’ মূলত ফ্যামেলী ক্রাইম থ্রিলার। সুস্বাদু ফলকে যেমন ফলের পোকা নষ্ট করে দেয়, তেমনি সন্দেহ, ভালোবাসাকে ঘৃনায় রূপান্তরিত করে ফেলে। এই রূপান্তর প্রক্রিয়া আমাদের সাবলাইম টার্গেট, যেন দর্শক সন্দেহবাতীকতার ভয়াবহতার ব্যপারে সচেতন হতে পারে। হারিয়ে ফেলার আগেই নিজেদের অমূল্য ভালোবাসার প্রতি যত্নশীল হতে পারে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন