বিজ্ঞাপন

রিও হয়ে আসছেন মনির খান শিমুল

August 27, 2023 | 5:49 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সাউথ এশিয়ার একজন মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল রিও। প্রায় প্রতিটা দেশের গোয়েন্দা সংস্থা তাকে নিয়ে রিসার্চ করে। আমাদের দেশেও তার অস্তিত্ব পাওয়া যায় ১০ বছর আগে। তাকে নিয়ে তদন্ত আরও জোরদার করা হয়। সবার মনে একটাই প্রশ্ন কে এ রিও?

বিজ্ঞাপন

এমনই একটি থ্রিলার গল্পে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘রেড সার্কেল’। এতে অভিনয় করেছেন প্রধান চরিত্রে দেখা যাবে মনির খান শিমুলকে। আরও আছেন আইনুন পুতুল, নাফিস আহমেদ, জোজন মাহমুদ, ইভা, মিজু ইনজাম, সিনথিয়া, সাদিয়া জান্নাতিসহ অনেকে।

রিও মেলোডিস এর ব্যানারে সিরিজটির কাহিনি ও চিত্রনাট্যের পাশাপাশি প্রযোজনা করেছেন মিনহাজুল আলম সুপ্রিয়। পরিচালনা করেছেন কামরুল জিন্নাহ।

কাজটি নিয়ে মনির খন শিমুল বলেন, দুর্দান্ত একটি থ্রিলার গল্পের সিরিজ এটি। এ ধরণের গল্প বাংলাদেশে তেমন একটা হয়নি। কাজটিও খুব সুন্দর হয়েছে।

বিজ্ঞাপন

পরিচালক কামরুল জিন্নাহ বলেন, আমরা চেষ্টা করেছি ভালো একটি থ্রিলার সিরিজ নির্মাণ করতে। প্রযোজনা প্রতিষ্ঠানও সর্বোচ্চটা দিয়েছেন। অভিনয়শিল্পী ও কলাকুশলীরাও যার যার জায়গা থেকে সেরাটা দিয়েছেন সিরিজটি করার ক্ষেত্রে। আশা করি দর্শকদের ভলো লাগবে।

প্রযোজক ও কাহিনীকার মিনহাজুল আলম সুপ্রিয় বলেন, খুব শীঘ্রই জমকালো অনুষ্ঠানের সিরিজটির সিনেমাটোগ্রফি করেছেন এসকে সোহাগ। অ্যাকশন পরিচালক হিসেবে ছিলেন এডওয়ার্ড এবং রোমেল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন