বিজ্ঞাপন

গায়ক নোবেলের বিরুদ্ধে মামলার প্রতিবেদন ১৭ সেপ্টেম্বর

August 28, 2023 | 2:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অনুষ্ঠানে না গিয়ে এক লাখ ৭২ হাজার টাকা অগ্রিম নিয়ে প্রতারণার অভিযোগের রাজধানীর মতিঝিল থানায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১৭ সেপ্টেম্বর ধার্য করেছেন আদালত।

বিজ্ঞাপন

সোমবার (২৮ আগস্ট) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত সংস্থা ডিবি পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত প্রতিবেদন দাখিলের এ তারিখ ঠিক করেন। এদিন নোবেল আদালতে হাজিরা দেন।

এর আগে, ২০ মে নোবেলের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই দিনে গায়ক মাইনুল আহসান নোবেলকে গ্রেফতার করেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এরপর, গত ২২ মে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তার জামিন মঞ্জুর করেন।

অভিযোগ থেকে জানা যায়, মামলার বাদী মো. সাফায়েত ইসলাম একজন ছাত্র। মামলার বাদী ও তার বন্ধুরা মিলে গত ২৮ এপ্রিল ভেনরগঞ্জ হেডকোয়ার্টার ৫ পাইলট উচ্চ বিদ্যালয়ের এস এস সি ব্যাচ ২০১৬ এর প্রথম পূর্ণমিলনী তথা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন। উক্ত অনুষ্ঠানে শিল্পী হিসেবে গান গাওয়ার জন্য নোবেলকে আহবান জানালে নোবেল তাদের মতিঝিল থানাধীন হিরাঝিল হোটেলের দ্বিতীয় তলায় যেতে বলে। পরে ওই হোটেলে বসে নোবেল ও মামলার বাদী পূর্ণমিলনী সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার বিষয়ে আলোচনা করেন। পূর্ণমিলনী অনুষ্ঠানে গান গাওয়ার জন্য নোবেলের সাথে এক লাখ পচাত্তর হাজার টাকায় মৌখিকভাবে চুক্তি হয়। ওই সময় বাদী নোবেলকে নগদ পনের হাজার টাকা দেন। পরবর্তী বিভিন্ন সময়ে নোবেলের কথা মত তার একাউন্টে এক লাখ ৬০ হাজার দেন। নোবেল তার একাউন্টে টাকা পেয়ে উত্তোলন করে পূর্ণমিলনী অনুষ্ঠানে আর আসেননি। নোবেল জেনে শুনে অনুষ্ঠানে না এসে বাদীর সাথে প্রতারণা করে অনুষ্ঠানে গান না দিয়ে উক্ত টাকা প্রতারণামূলকভাবে আত্মসাৎ করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন