বিজ্ঞাপন

গাছের ডাল ভেঙে মা-মেয়ের মৃত্যু, হাসপাতালে স্বামী

September 21, 2023 | 7:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: রংপুরে গাছের ডাল ভেঙে মাথায় পড়ে কৃষ্ণারানী সরকার নামের এক শিক্ষিকা ও তার মেয়ে রাজশ্রী সরকার (১০) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত শিক্ষিকার স্বামী রাজেন্দ্র সরকার।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে রংপুর মহানগরীর বুড়িরহাট রোডে চব্বিশহাজারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কৃষ্ণারানী সরকার গঙ্গাচড়া উপজেলার নোহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তাদের গ্রামের বাড়ি গঙ্গাচড়ার আলমবিদিতর তুলসিরহাটে। তিনি স্বামী-সন্তানসহ রংপুর মহানগরীর মেডিকেল পূর্বগেট পাকার মাথায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।

গঙ্গাচড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ তামান্না জানান, সকালে স্বামী রাজেন্দ্র সরকারের মোটরসাইকেলে করে স্কুলে যাচ্ছিলেন কৃষ্ণারানী সরকার। সঙ্গে তাদের মেয়ে রাজশ্রী সরকার ছিলেন। এ সময় বৃষ্টি ও বাতাস বইছিল।

বিজ্ঞাপন

রংপুর-গঙ্গাচড়া সড়কের চব্বিশহাজারী এলাকায় পৌঁছালে হঠাৎ গাছের ডাল ভেঙে তাদের ওপর পড়লে তারা গুরুতর আহত হন। আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক কৃষ্ণারানী সরকার ও তার কন্যা রাজশ্রী সরকারকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরুতর আহত নিহতের স্বামী রাজেন্দ্র সরকারকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন