বিজ্ঞাপন

বরিশালে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে নারী নিহত

September 22, 2023 | 4:43 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ঢাকা-বরিশাল মহাসড়কে যাতায়াত ও গুনগুন পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দেলোয়ারা বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন।

বিজ্ঞাপন

শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে বরিশালের গৌরনদীতে উপজেলার বার্থী বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত দেলোয়ারা বেগম বরিশাল মেট্রোপলিটনের বিমানবন্দর থানার চুলচর বালিয়াখালি এলাকার নুর আলমের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে যাতায়াত পরিবহনের একটি বাস বরিশালের দিকে যাচ্ছিল। বাসটি বার্থী বাসস্ট্যান্ডে পৌঁছালে বরিশাল থেকে ঢাকাগামী গুনগুন পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটির অগ্রভাগ বিধ্বস্ত হয় এবং দেলোয়ারা বেগম নামের ওই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। দুর্ঘটনায় দুই বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়।

গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এরমধ্যে গুরুতর পাঁচজনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

গৌরনদী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) তমাল জানান, দুর্ঘটনা কবলিত বাস দুইটি জব্দ করা হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/জিএমএস/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন