বিজ্ঞাপন

অজ্ঞান পার্টির কবলে পরে ব্যবসায়ীর মৃত্যু

September 28, 2023 | 2:32 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় অজ্ঞান পার্টির কবলে পরে চিকিৎসাধীন অবস্থায় এসএম নাসির উদ্দিন (৪৫) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। তিনি গার্মেন্টস পণ্যের ব্যবসায়ী ছিলেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) মো. আতিকুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে খবর পাই ডেমরা স্টাফ কোয়াটার মসজিদের পাশে রাস্তা এক ব্যক্তি অচেতন অবস্থায় পরে আছেন। দ্রুত সেখানে গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল পৌনে ১১টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে ওই ব্যক্তি অজ্ঞান পার্টির কবলে পড়ে ছিলেন। তবে উদ্ধারের সময় তার সঙ্গে মোবাইল ও টাকা-পয়সা কিছুই পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে মৃত নাসির উদ্দিনের বড় ভাই এস এম হুমায়ুন কবির জানান, তাদের বাড়ি বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার চরকুনিয়া গ্রামে। অবিবাহিত ছিলেন নাসির। রাজধানীর ডেমরা এলাকায় একটি টিনশেড বাসায় ভাড়া থাকতেন নাসির। ঢাকাসহ বিভিন্ন জায়গায় গার্মেন্টস পণ্য সরবরাহ করতেন তিনি।

হুমায়ুন কবির আরও জানান, গ্রামের চরকুনিয়া বহুমূখী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন নাসির। ওই স্কুলের একটি অনুষ্ঠানে যোগ দিতে গত পরশু ঢাকা থেকে গ্রামে গিয়েছিলেন তিনি। গতকাল বুধবার ভোরে গ্রাম থেকে আবার ঢাকার উদ্দেশে রওনা হন। তখন স্বজনদেরকে জানিয়েছিলেন, নারায়ণগঞ্জে মালের ডেলিভারির অর্ডার পেয়েছেন। নারায়ণগঞ্জে কাজ শেষ করে এরপর ডেমরার বাসায় ফিরবেন। গত বুধবার সন্ধ্যার পর পুলিশের মাধ্যমে খবর পান, নাসিরকে রাস্তায় অচেতন অবস্থায় পাওয়া গেছে এবং তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। আজ ভোরে ঢাকায় আসে এবং হাসপাতালে নাসিরকে অচেতন অবস্থায় দেখতে পান। তখন তার অবস্থা খুবই খারাপ ছিল। চিকিৎসকরা তাকে আইসিউতে নেওয়ার জন্য বলেছিলেন। তবে এর মধ্যেই তিনি মারা যান। তাদের ধারণা বাসের মধ্যে তিনি অজ্ঞান পার্টির কবলে পড়ে ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা /এসএসআর/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন