বিজ্ঞাপন

৩ নভেম্বর ঢাকায় ইসলামী আন্দোলনের মহাসমাবেশ

October 20, 2023 | 8:24 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ‘বিদ্যমান রাজনৈতিক সংকট’ নিরসনে চলতি সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন, সংখ্যানুপাতিক নির্বাচন পদ্ধতির প্রবর্তন ও নির্বাচন কমিশন বাতিলের দাবিতে আগামী ৩ নভেম্বর (শুক্রবার) ঢাকায় মহাসমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

বিজ্ঞাপন

একই দাবিতে ২৭ অক্টোবর (শুক্রবার) সারাদেশে জেলা ও মহানগরে বিক্ষোভ মিছিল করবে দলটি।

শুক্রবার (২০ অক্টোবর) বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আয়োজিত যুব সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন ইসলামী আন্দোলনের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেন, ‘বর্তমানে বাংলাদেশকে মানুষের দেশ বলা যায় না। দেশের যেদিকে তাকাই সেদিকেই সমস্যা। যারা দিনের ভোট রাতে করে অবৈধভাবে ক্ষমতায় থেকে মানুষকে মানুষ হিসেবে গণ্য করছে না। প্রশাসন ও সাংবাদিকদের বলছি এই দেশ আমার। অনেক ত্যাগ কোরবানির মাধ্যমে আমরা বাংলাদেশ পেয়েছি। ওবায়দুল কাদের সাহেব বলেছেন দিল্লি আছে তো আমরা আছি বলে দেওয়া বক্তব্য প্রশ্ন আসে তিনি বাংলাদেশের স্বাধীনতা স্বীকার করে কিনা। সরকার দেশে উন্নয়নের কথা বলে সঠিক নির্বাচন আয়োজনে ভয় পান কেন? বাংলাদেশের মানুষের কষ্টার্জিত অর্থ দিয়ে উন্নয় হয়েছে, সরকারের বাবার টাকায় নয়। এ অবস্থায় আমরা বসে থাকলে চলবে না।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন