বিজ্ঞাপন

‘মুজিব’ চলচ্চিত্রের ৭ দিনব্যাপী বিনামূল্যে প্রদর্শনী শুরু

October 21, 2023 | 11:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলচ্চিত্রের বিনামূল্যে প্রদর্শনীর উদ্বোধন করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। শুক্রবার (২১ অক্টোবর) বিকেল ৪টায় অনলাইনে যুক্ত হয়ে সাত দিনব্যাপী বিনামূল্যে চলচ্চিত্রটি প্রদশর্নীর উদ্বোধন ঘোষণা করেন তিনি।

বিজ্ঞাপন

বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে সাত দিন চলচ্চিত্রটি বিনা মূল্যে দেখানো হবে। বিনামূল্যে চলচ্চিত্রটি দেখার আয়োজন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির সদস্য কৃষিবিদ কে এস এম মোস্তাফিজুর রহমান শ্যামল। তিনি তার নির্বাচনি এলাকার লোকজনকে বাস ভাড়া করে নিয়ে এসে ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলচ্চিত্রটি দেখানোর ব্যবস্থা করেছেন। এই প্রদশর্নী বেলা ১২টা থেকে ৩টা এবং ৩টা থেকে ৬টা পর্যন্ত চলবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খায়রুজ্জামান লিটন বলেন, ‘একটি জাতির জন্য বঙ্গবন্ধুর লড়াই, সংগ্রাম ও আত্মত্যাগের কাহিনিই ‘মুজিব: একটি জাতির রূপকার’। দেশের মানুষের জন্য বঙ্গবন্ধু ও তার সহচররা যেভাবে লড়ে গেছেন, নিপীড়িত জাতিকে একটি স্বাধীন রাষ্ট্রে পরিণত করবার লড়াই, পাকিস্তানিদের বেইমানিসহ সব বিষয় উঠে এসেছে এই চলচ্চিত্রে। আগামী প্রজন্মের জন্য এই চলচ্চিত্র তাদের চেতনা গঠনে কাজ করবে। এর মধ্য দিয়ে বঙ্গবন্ধু জীবনের সঠিক ইতিহাস ছড়িয়ে পড়বে।’

উদ্বোধনী অনুষ্ঠানে বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আসাদুর রহমান দুলু, সদস্য আব্দুল বাসেত, সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শামসুল হক মন্ডল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মীরা, সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকি সরকার, সোনাতলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস রুম্পা, সারিয়াকান্দি পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মিনহাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া রিক্তাসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন