বিজ্ঞাপন

কুপিয়ে হত্যার পর লাশ গাছে ঝুলিয়ে রাখল দুর্বৃত্তরা

October 30, 2023 | 10:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে জাইদুল ইসলাম (৩৩) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে লাশ ওই কৃষকের গামছা দিয়ে আম গাছের ডালে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় তারা।

বিজ্ঞাপন

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে চৈতন্যপুর বিল এলাকায় একটি আম গাছ থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠায় পুলিশ। নিহত জাইদুল ইসলাম শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের চৈতণ্যপুর গ্রামের মৃত মোজ্জাফ্ফর আলীর ছেলে।

নিহতের ভাতিজা কামরুজ্জামান অভিযোগ করে বলেন, ভোর চারটার দিকে ধানে পানি দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন চাচা জাইদুল ইসলাম। বেলা ১১টার দিকে লোকজন রক্তাক্ত লাশ গাছে ঝুলতে দেখে পরিবারকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, গামছা দিয়ে ফাঁস লাগানো লাশ গাছে ঝুলছে। এ সময় মাথার পেছনে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পুরো শরীর রক্তে ভেজা ছিল।

তিনি আরও বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। কুপিয়ে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে।

বিজ্ঞাপন

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ বলেন, লাশ দেখা বোঝা যাচ্ছে এটি হত্যাকাণ্ড। কারণ মাথার পেছনে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে হত্যার ধরণ নিশ্চিত হওয়া যাবে। এছাড়া নমুনা সংগ্রহ করেছে সিআইডির একটি দল।

সারাবাংলা/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন