বিজ্ঞাপন

বেপরোয়া বাইক চলন্ত ট্রাকে আটকে শিক্ষার্থীর মৃত্যু

November 3, 2023 | 6:50 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ট্রাকের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্রের ‍মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, বেপরোয়া গতিতে চালানো মোটরসাইকেল নিয়ে আরোহী নিজেই চলন্ত ট্রাকের ভেতরে ঢুকে যান।

বিজ্ঞাপন

নগরীর চান্দগাঁও থানার বিসিক শিল্প মোড়ে গতকাল বৃহস্পতিবার (২ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত মোহাম্মদ রাফা (১৯) চান্দগাঁও এলাকার বাসিন্দা এবং স্থানীয় হাজেরা তুজ কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, টার্ফে (কৃত্রিম মাঠ) ফুটবল খেলা শেষে গভীর রাতে মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন রাফা। বিসিক শিল্প মোড়ে দ্রুতগতির মোটরসাইকেলটি সামনে থাকা একটি চলন্ত মিনিট্রাককে ধাক্কা দিয়ে কিছু অংশ এর ভেতরে ঢুকে যায়। এসময় রাফা ও একই মোটরসাইকেলে থাকা তার বন্ধু রাস্তায় ছিটকে পড়েন। রাফার মাথা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়।

ঘটনাস্থলে গিয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। আহত বন্ধুকে হাসপাতালে পাঠানো হয়। এসময় পুলিশ পরীক্ষা করে মোটরসাইকেলটি ঘণ্টায় ১৩০ কিলোমিটার গতিতে চালানো হচ্ছিল বলে জানতে পারেন।

বিজ্ঞাপন

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মো. ছবেদ আলী সারাবাংলাকে বলেন, ‘মিনিট্রাকের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রাফা ঘটনাস্থলেই মারা যান। আমরা ট্রাকটি আটকের চেষ্টা করছি। থানায় মামলা দায়ের হয়েছে।’

সারাবাংলা/আরডি/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন