বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীকে দেখতে হবে জায়েদ খানের নাচ

November 12, 2023 | 3:45 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আর মাত্র এক দিন পর বসতে যাচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী আসর। এবার দেওয়া হবে ২০২২ এ বিজয়ীদের পুরস্কার। প্রতি বছরের মত এবারও বিজয়ীদের হাতে পুরস্কারের অর্থ, ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ১৪ নভেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ পুরস্কার বিতরণী শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানে নাচবেন জায়েদ খান।

বিজ্ঞাপন

এবার আজীবন সম্মাননা পাচ্ছেন কিংবদন্তি  মুক্তিযোদ্ধা-অভিনেতা খসরু ও চিত্রনায়িকা-পরিচালক রোজিনা। খসরু ও শাবানা অভিনীত ‘বাদশা’ ছবির ‘আরে ও আমার প্রাণের রাজা’ এবং রোজিনা ও মিথুন চক্রবর্তী ‘অবিচার’ ছবির ‘ছেড়ো না ছেড়ো না কো হাত, দেবো না যেতে, থাকো আমার কাছে’ গানে জায়েদ নাচবেন। এতে তার সহশিল্পী হিসেবে থাকছেন আঁচল। তাদের জন্য গানগুলো নতুন করে কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার সোহাগ।

জায়েদ খান বলেন, খসরু ভাই ও রোজিনা আপার সম্মানে গানগুলোর সঙ্গে নাচবো। আর প্রধানমন্ত্রীর সামনে নাচবো। এটিও বরাবরের মতো আমার জন্য সম্মানের। তিনি আমাকে খুব স্নেহ করেন।

এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৬টায়। পুরস্কার দেওয়া শেষে সাড়ে ৭টার পর সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে। এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে আরও নাচ পরিবেশনা করবেন সাদিয়া ইসলাম মৌ, নুসরাত ফারিয়া, মাহিয়া মাহি, তমা মির্জা। থাকবে সাইমন-দীঘি, আদর আজাদ-পূজা চেরী, সোহানা সাবা-গাজী নূরের পরিবেশনাও। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ফেরদৌস ও পূর্ণিমা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন