বিজ্ঞাপন

ফকিরাপুল-সেগুনবাগিচায় যুবদল, মগবাজারে ছাত্রদলের মিছিল

December 3, 2023 | 3:57 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপির ডাকা অবরোধ কর্মসূচি সফল করতে রাজধানীর ফকিরাপুল ও সেগুনবাগিচায় যুবল এবং মগবাজারে জাতীয়তাবাদী ছাত্রদল মিছিল করেছে।

বিজ্ঞাপন

রোববার (৩ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর আড়াইটার মধ্যে এসব মিছিল হয়। মিছিলে সংগঠন দুইটির শীর্ষ নেতারা অংশ নেন।

যুবদলের মিছিলটি সকাল ১০টায় ফকিরাপুল মোড় থেকে শুরু হয়ে দৈনিক বাংলা মোড় ঘুরে ফকিরাপুল পানির ট্যাংকির বিপরীত পাশে দৈনিক দেশ জনতা পত্রিকা অফিসের সামনে এসে শেষ হয়।

বিজ্ঞাপন

মিছিলে নেতৃত্ব দেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক খন্দকার এনামুল হক এনাম। এতে অংশ নেন পল্টন, মতিঝিল ও শাজাহানপুর থানা যুবদলের নেতা-কর্মীরা। মিছিল থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, তফসিল বাতিল ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে স্লোগান দেওয়া হয়।

দুপুরে সেগুনবাগিচা এলাকায় বিক্ষোভ মিছিল করে জাতীয়তাবাদী যুবদলের নেতা-কর্মীরা। এতে অংশ নেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি মো. মহসীন মোল্লা, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক আলমগীর হাসান সোহান, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক রুহুল ইসলাম মনি, সদস্য কাউসার সরকার মামুন ও খলিলুর রহমান প্রমুখ।

বিজ্ঞাপন

এর আগে, সকাল ১০ টার দিকে মগবাজারে মিছিল ও সড়ক অবরোধ করে ছাত্রদলের নেতা-কর্মীরা। এ সময় তারা সরকারের পদত্যাগ, নির্দলীয় তত্ত্বাবধায়ক ব্যবস্থা পুনর্বহাল, খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তির দাবিতে স্লোগান দেন।

মিছিলে অংশ নেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি আকতারুজ্জামান আক্তার, নাছির উদ্দিন নাছির, যুগ্ম সম্পাদক এম এম মুসা, রিয়াদ রহমান, মনজুরুল আলম রিয়াদ, জকির উদ্দিন আবির, রেহানা আক্তার শিরিন, সাংস্কৃতিক সম্পাদক ফারুক হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক হানিফ আলী, কেন্দ্রীয় সদস্য মো. সাহেদ হাসান, মোবারক হোসেন, ঢাকা কলেজ ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জাফর উল্লাহ, দক্ষিণ ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রাশেদুজ্জামান তুফান ও উত্তর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আজম হোসেন।

সারাবাংলা/এজেড/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন