বিজ্ঞাপন

ফতুল্লায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ ৪

December 17, 2023 | 12:14 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

ফতুল্লার কাশিপুর খিলমার্কেট এলাকার একটি বাড়ির তৃতীয় তলায় গতকাল শনিবার (১৬ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- সুলতান মিয়া (৬২), তার স্ত্রী শাহিদা খাতুন (৫০), ছেলে নবী হোসেন (২৯) ও আরেক ছেলে আলী হোসেন (২৭)। নবী স্থানীয় গিয়াস উদ্দিন ইসলামিক মডেল স্কুলের শিক্ষক এবং আলী অটোরিকশার মেকানিক।

নবী হোসেন জানান, চারতলা বাড়িটির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন তারা। প্রতি রাতেই তার ছোট ভাই আলী হোসেন কাজ শেষ করে বাসায় ফিরে গরম পানি করে গোসল করেন। গতরাতেও সে বাসায় ফিরে পানি গরম করার জন্য রান্নাঘরে যান। সেখানে গিয়ে আগুন জ্বালাতেই বিস্ফোরণ হয়। এতে ঘুমন্ত অবস্থায় থাকা তার বাবা-মা, তিনি এবং রান্নাঘরে থাকা তার ছোট ভাইয়ের শরীরে আগুন ধরে যায়। পরে নিজেরাই বাসা থেকে দৌড়ে বাইরে বের হন।

পরে প্রতিবেশীরা তাদের শরীরের আগুন নিভিয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ভোরে তাদের ঢাকা বার্ন ইউনিটে নিয়ে আসা হয়।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেলের পুরাতন বার্ন ইউনিটের চিকিৎসকরা জানান, শাহিদা খাতুনের শরীরের ৫৩ শতাংশ, নবী হোসেনের ২২ ও আলীর ২০ শতাংশ পুড়ে গেছে। তাদের তিনজনকে ভর্তি রাখা হয়েছে। আর সুলতান মিয়ার শুধু মুখমণ্ডলে সামান্য দগ্ধ হয়েছে। তাকে অবজারভেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন