বিজ্ঞাপন

‘ফের নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ দিন’

December 27, 2023 | 9:00 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, কোনো অপশক্তি দ্বাদশ সংসদ নির্বাচনকে বানচাল করতে পারবে না। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর রূপরেখা নিয়ে ইশতেহার ঘোষণা দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। আপনারা নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও রাষ্ট্র ক্ষমতায় বসিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ দিন।

বিজ্ঞাপন

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে রাজধানীর আদাবর থানার শেখেরটেক থেকে গণসংযোগ শুরুর আগে একথা বলেন তিনি।

নানক বলেন, কোনো অপশক্তি নির্বাচনকে বানচাল করতে পারবে না। জনগণের মাঝে ভোটের একটা আমেজ রয়েছে। যা এই মোহাম্মদপুর-আদাবর-শেরে বাংলা নগরে ফুটে উঠেছে।

বিজ্ঞাপন

তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোট দেবেন। স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগের মধ্য দিয়ে আবারও নৌকাকে জয়যুক্ত করবেন।

দলের নির্বাচনী ইশতেহারের বিষয়ে সভাপতিমণ্ডলির সদস্য বলেন, ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করতে প্রয়োজনীয় সব বিষয়ে নিয়ে ইশতেহার ঘোষণা দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে। তাই আপনারা নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও রাষ্ট্র ক্ষমতায় বসিয়ে উন্নয়নের এই ধারা অব্যহত রাখার সুযোগ দিন।

বিজ্ঞাপন

এদিন তিনি ঢাকা উদ্যান, তুরাগ হাউজিংসহ আদাবরের বিভিন্ন স্থানে নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন। পূর্ব নির্ধারিত এই কর্মসূচিতে জাহাঙ্গীর কবির নানক উপস্থিত হওয়ার আগেই শত শত নেতাকর্মী জড়ো হন। সেখান থেকে রাজধানীর তুরাগ হাউজিং এলাকায় যান নবম ও দশম সংসদের এই সংসদ সদস্য। এ সময় স্থানীয় ভোটাররা বাসা থেকে বের হয়ে রাস্তায় এসে নানকে ফুলের মালা দিয়ে বরণ করেন। ‘জয় বাংলা’ গানের তালে তালে অনেককে নৃত্যও করতে দেখা গেছে। স্থানীয়দের ভালবাসায় সিক্ত হয়ে সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

এ সময় অন্যদের মধ্যে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কাশেমসহ স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগসহ দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গণসংযোগে অংশ নেন।

সারাবাংলা/এনআর/এনইউ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন