বিজ্ঞাপন

সন্দ্বীপে নৌকা-ঈগলের ১৯ সমর্থকের বিরুদ্ধে পুলিশের মামলা

December 29, 2023 | 12:21 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সন্দ্বীপে নির্বাচনি প্রচার চালানোর সময় পুলিশের উপর হামলার অভিযোগে নৌকা ও ঈগল প্রতীকের ১৯ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা হয়েছে।

বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে ৬৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে পুলিশের পক্ষ থেকে এ মামলা করা হয়। থানার উপ-পরিদর্শক মো. জয়নুল বাদী হয়ে এই মামলা করেন।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন সারাবাংলাকে জানান, গত ২৪ ডিসেম্বর উপজেলার সন্তোষপুর এলাকায় নির্বাচনী প্রচারের সময় ঈগল ও নৌকা প্রতীকের কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে।

এসময় দুই পক্ষের সমর্থকরাই পুলিশের উপর হামলা করে। এ হামলায় চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন। হামলার পর অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর সন্তোষপুর ইউনিয়নের মুন্সিরহাট বাজারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনের জনসভা ছিল। সভাশেষে স্বতন্ত্র প্রার্থীর বেশিরভাগ নেতাকর্মী চলে যায়। ২০-২৫ জনের একটি দল মুন্সিরহাট বাজারের দিকে যাওয়ার সময় তাদের ওপর হামলা চালায় নৌকা প্রতীকের সমর্থকরা।

এসময় পুলিশ নৌকা মার্কার সমর্থকদের বাধা দিতে গেলে তারা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। এ সময় আসামিরা মার, মার পুলিশকে মার বলে স্লোগান দিতে থাকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন