বিজ্ঞাপন

‘৭ জানুয়ারির নির্বাচনকে কেউ প্রশ্নবিদ্ধ করতে পারবে না’

January 3, 2024 | 6:57 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনের নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী ৭ জানুয়ারির নির্বাচন হবে জনগণের অংশগ্রহণমূলক নির্বাচন। ভোটারদের উপস্থিতিতে নির্বাচন অংশগ্রহণমূলক হবে। এই নির্বাচনকে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না।

বিজ্ঞাপন

বুধবার (৩ জনুয়ারি) দুপুরে ঢাকা-১৩ আসনের আওতাধীন রায়ের বাজার ৩৪ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনি গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

স্থানীয় নেতাককর্মীদের বিশাল বহর নিয়ে হুট খোলা জিপে মকবুল হোসেন কলেজের পাশে রহিম বেপারি ঘাট থেকে নির্বাচনি গণসংযোগ শুরু করেন। এসময় বিপুল সংখ্যক নেতাকর্মী রাস্তার দুপাশে দাঁড়িয়ে ফুলের পাঁপড়ি ছিটিয়ে শুভেচ্ছা জানান। জবাবে তিনিও গাড়ি থেকে হাত নেড়ে অভিবাদন জানান।

বিজ্ঞাপন

১৩ আসনের নৌকার প্রার্থী নানক বলেন, বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। জনগণ আনন্দ উৎসবে মাতোয়ারা হয়ে গেছে।

তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি এই নির্বাচন হবে জনগণের অংশগ্রহণমূলক নির্বাচন। ভোটারের অংশগ্রহণমূলক নির্বাচন। এই নির্বাচনকে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না। এই নির্বাচনকে কেউ প্রশ্নবিদ্ধ করতে পারবে না।

ভোটারদের কেমন সমর্থন পাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে ঢাকা-১৩ আসনের সাবেক এমপি নানক বলেন, আমি আসলে আবেগ আপ্লুত হয়ে গেছি মানুষের সমর্থন দেখে, মানুষের গণজোয়ার দেখে। আমি জনগণের কাছে চিরদিন কৃতজ্ঞ থাকব।

বিজ্ঞাপন

নির্বাচনি গণসংযোগে ঢাকা-১৩ আসনের এমপি সাদেক খান, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন খোকনসহ থানা এবং ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা সঙ্গে ছিলেন।

সারাবাংলা/এনআর/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন