বিজ্ঞাপন

সাকিব প্রসঙ্গে প্রশ্নে তামিম— বারবার আমাকে গুতান কেন?

January 20, 2024 | 7:31 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

দশম বিপিএলের দ্বিতীয় দিনে আজ মুখোমুখি হয়েছিল ফরচুর বরিশাল ও রংপুর রাইডার্স। ম্যাচে ৫ উইকেটের বড় জয় পেয়েছে বরিশাল। এই ম্যাচটা নিয়ে আগ্রহ ছিল আগে থেকেই। কারণ বরিশালের হয়ে খেলছেন তামিম ইকবাল আর রংপুরের হয়ে খেলছেন সাকিব আল হাসান। দুজনের ব্যক্তিগত দ্বন্দ্ব নিয়ে দেশের ক্রিকেটে কী ঝড় বয়ে গেল সেটা কম বেশি সবারই জানা।

বিজ্ঞাপন

ফলে বাড়তি নজরও ছিল দুজনের দিকে। ২৪ বলে ৩৫ রানের দারুণ একটা ইনিংস খেলার পথে ম্যাচে সাকিবের বোলিং খেলেছেন তামিম। ম্যাচ শেষে দুই দলের ক্রিকেটারদের শুভেচ্ছা বিনিময়ের সময় দুজনকে হাত মেলাতে দেখা গেছে। কথা কি হয়েছে দুজনের?

তামিম ইকবাল সরাসরি বললেন ‘না’। সাকিব প্রসঙ্গে তামিমকে ঘুরিয়ে আবারও প্রশ্ন করা হলে কিছুটা অস্বস্তিই প্রকাশ করেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তামিম এলে তাকে প্রথম প্রশ্নই করা হয়, সাকিবের সঙ্গে কথা হয়েছিলে কিনা। তামিমের এক কথার ‍উত্তর ‘না’। সংবাদ সম্মেলনের শেষ দিকে আবারও সাকিবের সঙ্গে কথা হয়েছে কিনা এমন প্রশ্ন করা হলে তামিম বলেছেন, ‘আমি মনে করি এটা অপ্রয়োজনীয় প্রশ্ন। আপনারা সবাই সবকিছু জানেন, কেন একটা জিনিস নিয়ে বারবার গুতান? ওরে জিজ্ঞেস করুন, যদি কিছু জিজ্ঞেস করতে চান।’

বিজ্ঞাপন

তামিম ৩৫ রানের গুরুত্বপূর্ণ একটা ইনিংস খেললেও সাকিব আল হাসান ব্যাট হাতে ব্যর্থ। মাত্র ২ রান করে বোল্ড হয়েছেন বাজেভাবে। সাকিব রান না পাওয়া বিষয়ে জানতে চাইলে তামিম বলেন, ‘এটা মাত্র শুরু হলো। এই দলে সবাই মানসম্পন্ন ক্রিকেটার। সাকিবও মানসম্পন্ন ক্রিকেটার। আমি নিশ্চিত অনেক ম্যাচেই দলের জন্য সাকিব ভালো করবে।’

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন