বিজ্ঞাপন

ব্রেন স্ট্রোক করেছেন মোস্তফা সরয়ার ফারুকী

January 23, 2024 | 9:01 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে সোমবার (২২ জানুয়ারি) রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ব্রেন স্ট্রোক করেছেন। হাসপাতাল কর্তৃপক্ষ সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, সোমবার (২২ জানুয়ারি) আনুমানিক রাত ১০টার দিকে ফারুকীকে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। তাকে নিউরো বিভাগে (এনআইসিইউ) ভর্তি করা হয়েছে। তাকে বর্তমানে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি ডা. রেজাউর সাত্তারে তত্ত্বাবধানে রয়েছেন।

এদিকে ফারুকীর অসুস্থতার খবরটি তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাও তার ভেরিফাইড ফেসবুক পেজ থেকে নিশ্চিত করেছেন। তিনি ফারুকীর জন্য দোয়া চেয়ে লিখেছেন, ‘আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বললো এনজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেন স্ট্রোক হয়সে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরওয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।’

গত প্রায় আড়াই দশক ধরে বাংলা নাটক ও সিনেমায় নতুন ধারা সৃষ্টি করেছেন মোস্তাফা সরয়ার ফারুকী। বর্তমান টেলিভিশন ইন্ডাস্ট্রির অনেক বিখ্যাত পরিচালক একসময় তার সহকারী ছিলেন। টেলিভিশনে তার পরিচালিত জনপ্রিয় ও আলোচিত কাজের মধ্যে রয়েছে ৫১বর্তী, ৬৯, ৪২০, ক্যারাম, স্পার্টাকাস ৭১, এমন দেশটি কোথাও খুঁজে পাবে নাকো তুমি, আয়েশামঙ্গল, ওয়েটিং রুম ইত্যাদি।

বিজ্ঞাপন

তার নির্মিত প্রতিটি চলচ্চিত্রই বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়েছে। তিনি নিজেও বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জুরি হিসেবে কাজ করেছেন। তার নির্মিত চলচ্চিত্রগুলো হলো ব্যাচেলর, মেড ইন বাংলাদেশ, থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশঅন, ডুব, শনিবার বিকেল। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘নো ল্যান্ডস ম্যান’ ছবিটি।

সারাবাংলা/এজেডএস/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন