বিজ্ঞাপন

মঈন খানকে থানায় নেওয়ার পর ছেড়ে দিল পুলিশ

January 30, 2024 | 4:33 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খানকে আটকের পর থানায় নিয়ে ছেড়ে দিয়েছে উত্তরা উত্তর থানার পুলিশ। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সব রাজবন্দিদের মুক্তি, মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ এক দফা দাবি আদায়ে ঢাকা মহানগর উত্তর (জোন-২) বিএনপির কালো পতাকা মিছিল থেকে ড. আব্দুল মঈন খানকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

মুহূর্তের মধ্যে গুজব ছড়িয়ে পড়ে ড. মঈন খানকে গ্রেফতার করা হয়েছে। এক মামলায় তার বিরুদ্ধে দশ বছর দণ্ডাদেশ থাকায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

পরে ঢাকা মহানগর পুলিশের উত্তরা জোনের উপকমিশনার মো. শাহজাহান গণমাধ্যমকে বলেন, ‘ড. মঈন খানকে গ্রেফতার করা হয়নি। তাকে একটু অপেক্ষা করতে বলেছি এবং কালো পতাকা মিছিল না করার অনুরোধ জানানো হয়েছে।’

বিজ্ঞাপন

এর কিছুক্ষণ পরে তাকে থানার নিচে নিয়ে আসা হয় এবং তার ব্যক্তিগত গাড়িতে তুলে দেওয়া হয়। পরে ড. মঈন খান তার গুলশানের বাসার উদ্দেশে রওনা হয়।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি হ্রাস, সংসদ বাতিল, খালেদা জিয়ার মুক্তিসহ এক দফা দাবিতে সারাদেশে মহানগর, জেলা, উপজেলা ও ওয়ার্ড পর্যায়ে কালো পতাকা মিছিল কর্মসূচি ছিল বিএনপির। ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর (জোন-২)-এর কালো পতাকা মিছিলে অংশ নিতে গিয়েছিলেন ড. মঈন খান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন