বিজ্ঞাপন

বাসায় ফিরেছেন ফারুকী

January 30, 2024 | 10:38 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গত ২২ জানুয়ারী ব্রেইন স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মোস্তফা সরয়ার ফারুকী। প্রখ্যাত এ নির্মাতাকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে। তিনি বর্তমানে বিপদমুক্ত রয়েছেন। তবে তাকে বিশ্রামে থাকতে হবে।

বিজ্ঞাপন

ফারুকীর বাসায় ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এ দিন কন্যা ইলহামের সঙ্গে বাবা ফারুকীর কিছু ছবিও তার আইডিতে শেয়ার করেন। ছবিগুলোর ক্যাপশনে তিশে লিখেছেন, ‘২৯ তারিখে মোস্তফা সরয়ার ফারুকীর একটা সিটিস্ক্যান হয়েছে। আলহামদুলিল্লাহ সিটিস্ক্যানের রিপোর্ট ভালো এসেছে, রিকভারি হচ্ছে। বাসায় নিয়ে আসার পরপরই ইলহামের সাথে খেলায় মজে গেছে মোস্তফা। অনেক দুর্বলতার মাঝেও সন্তানের প্রত্যেকটা খেলায় সায় দেওয়ার চেষ্টা করছে সে। বাবা মেয়ের এই ভালোবাসার ছবি না তুলে আর থাকতে পারলাম না ।আলহামদুলিল্লাহ। সবাই দোয়া করবেন।’

গত প্রায় আড়াই দশক ধরে বাংলা নাটক ও সিনেমায় নতুন ধারা সৃষ্টি করেছেন মোস্তাফা সরয়ার ফারুকী। বর্তমান টেলিভিশন ইন্ডাস্ট্রির অনেক বিখ্যাত পরিচালক একসময় তার সহকারী ছিলেন। টেলিভিশনে তার পরিচালিত জনপ্রিয় ও আলোচিত কাজের মধ্যে রয়েছে ৫১বর্তী, ৬৯, ৪২০, ক্যারাম, স্পার্টাকাস ৭১, এমন দেশটি কোথাও খুঁজে পাবে নাকো তুমি, আয়েশামঙ্গল, ওয়েটিং রুম ইত্যাদি।

তার নির্মিত প্রতিটি চলচ্চিত্রই বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়েছে। তিনি নিজেও বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জুরি হিসেবে কাজ করেছেন। তার নির্মিত চলচ্চিত্রগুলো হলো ব্যাচেলর, মেড ইন বাংলাদেশ, থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশঅন, ডুব, শনিবার বিকেল। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘নো ল্যান্ডস ম্যান’ ছবিটি।

বিজ্ঞাপন

সম্প্রতি তিনি অভিনয় করেছেন ‘সামথিং লাইক এন অটোবায়োগ্রাফি’-তে।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন