বিজ্ঞাপন

এবার দেব!

December 19, 2017 | 4:37 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বিজ্ঞাপন

সিনেমা বিপণনের প্রসঙ্গ এলে এপার বাংলা ওপার বাংলা মিলে মিশে একাকার হয়ে যায়। সুযোগ থাকলে অভিনয় শিল্পীরাও দুই দেশ মিলিয়েই কাজ করেন। ‘শিকারী’, ‘বাদশা’ ছবির খাতিরে শাকিব খান-নুসরাত ফারিয়ারা কলকাতায় পেয়েছেন ভীষণ জনপ্রিয়তা। জিৎ-অঙ্কুশরাও যৌথ প্রযোজনার ব্যানারে ঢাকাই সিনেমায় অভিনয় করছেন নিয়মিত। তবে তারকা বদলের ভিড়ে ব্যতিক্রম ছিলেন কেবল একজন, দেব। এখনো পর্যন্ত যৌথ প্রযোজনার কোনো সিনেমাতেই দেখা যায়নি এই অভিনেতাকে।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ অবশ্য আভাস দিয়েছেন শিগগিরই বাংলাদেশি সিনেমায় দেখা যাবে দেবকে। এই ছবিটিও হবে যৌথ বিনিয়োগের। জাজের সঙ্গে থাকবে দেবের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার। নাম চূড়ান্ত না হওয়া ছবিটির দৃশ্যধারণের কাজ শুরু হতে পারে ২০১৮ সালের এপ্রিল মাসে।

সারাবাংলাকে আব্দুল আজিজ বলেন, ‘দেবের সঙ্গে প্রাথমিক আলোচনা শেষ করে রেখেছি। সবকিছু ঠিক থাকলে শিগগিরই ছবিটির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেবো। তখন ছবিটির নামও জানতে পারবে দর্শকরা। যৌথ প্রযোজনার এই ছবির শিল্পী নির্বাচনেও আমরা বেশ কিছু চমক দেয়ার চেষ্টা করবো।’

প্রসঙ্গত, চলতি বছরে ‘চ্যাম্প’, ‘ককপিট’ ও ‘আমাজন অভিযান’ শিরোনামে তিনটি বিগ বাজেটের সিনেমা উপহার দিয়েছেন দেব। এর মধ্যে সাফটা চুক্তির আওতায় ‘ককপিট’ ছবিটি দেখতে পেয়েছেন বাংলাদেশী দর্শকরাও।

বিজ্ঞাপন

সারাবাংলা/তুসা/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন