বিজ্ঞাপন

রাজকুমারের শুটিংয়ে যুক্তরাষ্ট্রে শাকিব

February 4, 2024 | 5:43 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্যে শুটিং চলছে ‘রাজকুমার’-এর। ইতোমধ্যে ঢাকার বিভিন্ন লোকেশনে টানা শুটিং শেষ করেছেন পরিচালক হিমেল আশরাফ। এবার ছবি বাকি কাজ করার জন্য যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে উড়াল দিয়েছে শাকিবসহ পুরো টিম। জানা গেছে, শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাত দুইটায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থেকে এমিরেটস এয়ারলাইন্স ফার্স্ট ক্লাসের ফ্লাইটে চড়ে ঢাকা ত্যাগ করেন শাকিব।

বিজ্ঞাপন

২২ ঘণ্টার এয়ার জার্নি শেষ শনিবার দিনগত রাতে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের জন এফ. কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান শাকিব। এর আগে লন্ডন, সুইজারল্যান্ড, ইতালি, অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর, থাইল্যান্ডে বহুবার শুটিংয়ে গেলেও এই প্রথম যুক্তরাষ্ট্রে শুটিং করতে গেছেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন ‘রাজকুমার’ সিনেমার পরিচালক হিমেল আশরাফ। তিনি জানান, একদিনের বিশ্রাম সেরেই শুটিংয়ে নামবেন। হিমেল জানান, আমেরিকার বিভিন্ন রাজ্যে তারা দুই সপ্তাহ শুটিং করবেন। যেসব লোকেশনে শুটিং হবে, সেগুলো বাংলাদেশি সিনেমায় আগে কখনও দেখা যায়নি।

সিনেমাটিতে শাকিবের নায়িকা হলিউড অভিনেত্রী কোর্টনি কফি। ‘প্রিয়তমা’র প্রযোজক আরশাদ আদনানের প্রযোজনায় ‘রাজকুমার’ নির্মিত হচ্ছে। প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’।

বিজ্ঞাপন

এতে শাকিব খানের বাবার চরিত্রে অভিনয় করেছেন মঞ্চ ও টিভি পর্দার দাপুটে অভিনেতা তারিক আনাম খান। তিনি বলেন, ‘রাজকুমার’ ছবিতে অনেক বেশি এন্টারটেইনমেন্ট আছে। শাকিব খানের ভরপুর কারিশমা আছে। আমি তার বাবার চরিত্রে অভিনয় করেছি। বাবা ছেলের ইমোশন এবং সন্তানের অস্তিত্বের খোঁজ আছে। আমার মনে হচ্ছে, দর্শক ‘রাজকুমার’ দেখে যেমন ইমোশনাল হবে, তেমনিভাবে বিনোদিত হবে।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন