বিজ্ঞাপন

ফকিরহাটে ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, গ্রেফতার ৩

February 13, 2024 | 12:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে এক ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা আদায়ের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে তাদের বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। এর আগে সোমবার সন্ধ্যায় কাটাখালী মোড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। করে

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন-ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া গ্রামের আবু বকর শেখের ছেলে মো. কামাল শেখ (৪৫), সোহরব শেখের ছেলে বাচ্চু শেখ (৪০) ও একই এলাকার মজিদ শেখের ছেলে সুমন শেখ (২৫)।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম জানান, ১০ ফেরুয়ারি রাত ১০টার দিকে ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকার ভাই ভাই ট্রেডার্স নামক ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক ভাঙারি ব্যবসায়ী মো. ইসমাইল ভূইয়ার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন।

এ সময় অভিযুক্ত মো. কামাল শেখ. বাচ্চু শেখ ও সুমন শেখ এসে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে হত্যার হুমকি দেন। এসময় ভাঙারি ব্যবসায়ী ইসমাইল ভূইয়া কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেন অভিযুক্তরা।পরবর্তীতে তাদের দাবিকৃত বাকি দেড় লাখ টাকা ১১ ফেব্রুয়ারির মধ্যে না দিলে হত্যা করা সহ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়ার হুমকি দেন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী ইসমাইল ভূইয়া ১২ ফেব্রুয়ারি রাতে অভিযুক্ত তিনজনের নাম উল্লেখ করে ফকিরহাট মডেল থানায় একটি চাঁদাবাজি মামলা করেন। ওইদিন রাতেই পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতারকৃতদের বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলেও জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন