বিজ্ঞাপন

১১ জেলা জজকে বদলি, বার কাউন্সিলে নতুন সচিব

February 20, 2024 | 10:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের জেলা ও দায়রা জজ/সমপর্যায়ের ১১ জন সদস্যকে (বিচারক) বদলি করা হয়েছে। এ ছাড়া একজন অতিরিক্ত জেলা ও দায়রা জজকেও বদলি করা হয়।

বিজ্ঞাপন

সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শক্রমে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের বিচার শাখা-৩ থেকে এ বিষয়ে পৃথক দুটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে মেহেরপুরের জেলা ও দায়রা জজ মো. আবদুর রহমান সরদারকে বাংলাদেশ বার কাউন্সিলের সচিব পদে (প্রেষণে), কুমিল্লার জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিনকে ঢাকার জেলা ও দায়রা জজ পদে, খুলনার জন নিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. সাইফুজ্জামান হিরোকে ঠাকুরগাঁওয়ের জেলা ও দায়রা জজ পদে, নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ মোহাম্মদ আস-সামছ জগলুল হোসেনকে ঢাকা মহানগর দায়রা জজ পদে, সিলেট মহানগর দায়রা জজ এ, কিউ এম নাছির উদ্দীনকে সিলেটের জেলা ও দায়রা জজ পদে, সিরাজগঞ্জের জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজিরকে রংপুরের জেলা ও দায়রা জজ পদে, টাঙ্গাইলের বিশেষ জজ (জেলা ও দায়রা জজ) মো. রাফিজুল ইসলামকে পিরোজপুরের জেলা ও দায়রা জজ পদে, ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মো. আলী আহমেদকে সিরাজগঞ্জের জেলা ও দায়রা জজ পদে, বান্দরবানের জেলা ও দায়রা জজ ফজলে এলাহী ভূঁইয়াকে নোয়াখালীর জেলা ও দায়রা জজ পদে এবং আইন ও বিচার বিভাগের সংযুক্ত কর্মকর্তা (জেলা জজ) রাজশাহীর জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) পদে বদলি করা হয়েছে।

এ ছাড়া অপর প্রজ্ঞাপনে রাজশাহীর জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) জিয়া উদ্দিন মাহমুদকে আইন ও বিচার বিভাগের সংযুক্ত কর্মকর্তা (জেলা জজ) পদে এবং জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আব্বাস উদ্দীনকে আইন ও বিচার বিভাগের সংযুক্ত কর্মকর্তা (অতিরিক্ত জেলা জজ) পদে বদলি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন