বিজ্ঞাপন

সাকিব-তামিমের ম্যাচে নায়ক মুশফিক

February 28, 2024 | 10:36 pm

স্পোর্টস ডেস্ক

ম্যাচের আগে প্রায় সব আলোচনাই ছিল দুইজনের দ্বন্দ্ব নিয়ে। রংপুর-বরিশালের লড়াই ছাপিয়ে বিপিএলের আজকের দ্বিতীয় কোয়ালিফায়ার হয়ে উঠেছিল সাকিব-তামিম লড়াই। তবে শেষ পর্যন্ত এই লড়াইয়ের অবস্থা দাঁড়ালো অনেকটাই ‘যত গর্জে ততো বর্ষে না’ ধরনের। ব্যাটে-বলে কোনও বিভাগেই জ্বলে উঠতে পারেননি সাকিব-তামিমের কেউই। এই দুইজনের লড়াইয়ে ছাপিয়ে ম্যাচের নায়ক হয়ে উঠেছেন বরিশালের মুশফিকুর রহিম।

বিজ্ঞাপন

ম্যাচের শুরুতে ব্যাটিংয়ে নেমে মাত্র ৪ বল খেলতে পেরেছেন সাকিব। ১ রান করে সাকিব ফিরেছেন সাইফুদ্দিনের বলে মুশফিকের হাতে ক্যাচ দিয়ে। ব্যাটিংয়ে নেমে তামিম ভালো কিছুর আভাস দিলেও তিনি টিকেছেন মাত্র ৮ বল। ২ চারে ১০ রান করে তামিম ফিরেছেন আবু হায়দার রনির বলে। বল হাতে সাকিবকে আজকে দেখা গেছে খুবই কম সময়ের জন্য। এতে খানিকটা অবাকও হয়েছেন সবাই। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে মাত্র ১ ওভার ৩ বল করেছেন সাকিব। ১৭ রান দিয়ে পাননি কোনও উইকেট।

সাকিব-তামিম লড়াই যখন ম্লান, তখন জ্বলে উঠে সব আলো কেড়ে নিয়েছেন মুশফিক। রংপুরের শামিম হোসেনের সেই ঝড়ো ইনিংসকে ছাপিয়ে মুশফিককে তাই ম্যাচের নায়ক বলাই যায়। কিছুটা চাপে পড়া বরিশালকে পথ দেখিয়েছেন মুশফিকই। শেষ পর্যন্ত ৬টি চার ও ১টি ছক্কায় সাজানো ৩৮ বলে ৪৭ রানের ইনিংসেই ফাইনালের টিকেট কেটেছে বরিশাল। দুর্দান্ত এই ইনিংসের জন্য ম্যাচসেরাও হয়েছেন মুশফিকই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন