বিজ্ঞাপন

সিলিন্ডার বিস্ফোরণে আরও ২ শিশুর মৃত্যু, নিহত বেড়ে ১০

March 18, 2024 | 11:14 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: গাজীপুরের কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় সোলাইমান (১০) ও গোলাম রাব্বি (১১) নামে আরও দুই শিশুর মৃত্যু হয়েছে। এ নিয়ে এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ১০ জনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১৮ মার্চ) ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে মারা যায় তারা।

তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম জানান, সোলাইমানের শরীরের ৮০ শতাংশ ও রাব্বির ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল।

মৃত সোলাইমানের মামা মো. সোহাগ জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর থানার বালুকজান গ্রামে। বাবার নাম শফিকুল ইসলাম। বাবা-মায়ের সঙ্গে কালিয়াকৈরে ভাড়া থাকতো। স্থানীয় একটি মাদ্রাসায় পড়তো সে। এই ঘটনায় পরিবারের সবাই সুস্থ্য থাকলেও গ্যাস সিলিন্ডার লিকেজ হওয়ার পর সেটি দেখতে গিয়ে দগ্ধ হয়েছিল সোলাইমান।

বিজ্ঞাপন

মৃত গোলাম রাব্বির বাবা শাহ আলম জানান, তাদের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার তারটিয়া গ্রামে। পরিবার নিয়ে গত আট বছর যাবৎ গাজীপুরে থাকেন তিনি। সেখানে ফেরি করে আইসক্রিম বিক্রি করেন। রাব্বীরা দুই ভাই দুই বোনের মধ্যে ছোট ছিল। গত পাঁচ বছর আগে রাব্বীর মা নাজমা বেগম অসুস্থ হয়ে মারা যান। রাব্বী নাটোর ক্যান্টনমেন্টে চতুর্থ শ্রেণিতে পরতো। বাবার কাছে বেড়াতে এসেছিলেন রাব্বি। আসার পর সেখানে আগুনে দগ্ধ হয়।

আরও পড়ুন: সিলিন্ডার বিস্ফোরণে আরও দু’জনের মৃত্যু, নিহত বেড়ে ৮

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন