বিজ্ঞাপন

শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টেস্টে ফিরছেন সাকিব?

March 23, 2024 | 9:10 am

স্পোর্টস ডেস্ক

শ্রীলংকার বিপক্ষে টি-২০ ও ওয়ানডে সিরিজে ছিলেন না সাকিব। টেস্ট সিরিজেও খেলছেন না তিনি, এমনটাই জানানো হয়েছিল স্কোয়াড ঘোষণার সময়। তবে লংকানদের বিপক্ষে দ্বিতীয় টেস্টেই মাঠে নামতে পারেন সাকিব! বিসিবির পক্ষ থেকে আভাস দেওয়া হয়েছে, চট্টগ্রামে সিরিজের শেষ ম্যাচে খেলতে পারেন তিনি।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরে ও কিউইদের মাটিতে পুরো সিরিজেই ছিলেন না সাকিব। চোখের সমস্যা নিয়েই অবশ্য বিপিএল খেলা চালিয়ে গেছেন। তবে বিপিএল খেললেও শ্রীলংকার বিপক্ষে সাদা বলের ক্রিকেটে তাকে দেখা যায়নি। সিরিজ শুরুর আগে নিজে থেকেই সরে দাঁড়িয়েছিলেন। টেস্টের জন্য ঘোষিত স্কোয়াডেও তাই ছিলেন না সাকিব।

তবে প্রথম টেস্ট চলার সময় হঠাৎ জানা গেল, দ্বিতীয় টেস্টে ফিরতে ইচ্ছুক সাকিব। ক্রিকবাজ জানিয়েছে, বিসিবির কিছু সুত্র বলছে সাকিব দলে ফেরার ইচ্ছা পোষণ করেছেন। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও ইঙ্গিত দিয়েছেন, লংকানদের বিপক্ষেই ফিরতে চান সাকিব। সম্প্রতি ঢাকা প্রিমিয়ার লিগে শেখ জামাল ক্লাবে যোগ দিয়েছেন সাকিব। আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার লক্ষ্যে নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত তিনি।

শেষ পর্যন্ত সাকিব যদি দ্বিতীয় টেস্টে ফেরেন, তাহলে সাকিব-ম্যাথিউস লড়াই দেখার জন্যই মুখিয়ে থাকবেন সমর্থকরা। তরুণ বাংলাদেশও একাদশে পাবে একজন অভিজ্ঞ ক্রিকেটার।

বিজ্ঞাপন

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

সারাবাংলা/এফএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন