বিজ্ঞাপন

ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরা হলো না তাদের

April 4, 2024 | 9:51 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: রংপুরে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

গতকাল বুধবার (৩ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে রংপুরের এলাকার কলোনিপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন- কাউনিয়া উপজেলার পূর্ব চানপাড়া গ্রামের ফয়জুর রহমানের ছেলে নাহিদ (১৮), একই উপজেলার হাফেজ জনু ইসলাম জয় (১৪) এবং অটোচালক রবিউল ইসলাম (৩২)। নাহিদ ও জনু ইসলাম কাউনিয়ার একটি স্থানীয় ইবতেদায়ী মাদরাসার শিক্ষার্থী ছিলেন। তারা ঈদের বাজার শেষে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন।

নাহিদের মামা আবু তোয়েব জানিয়েছেন, সন্ধ্যায় নাহিদ তার বন্ধুসহ ঈদের কেনাকাটা করতে রংপুরে এসেছিলেন, ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

মাহিগঞ্জ থানার ওসি রওশন কবির জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস রংপুর-কুড়িগ্রাম সড়কের কলোনিপাড়া মোড়ে পৌঁছালে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোতে থাকা নাহিদ মারা যান। অটোতে থাকা বাকি চারজনকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে মারা যান জনু ‍ইসলাম ও অটোরিকশা চালক রবিউল ইসলাম।

তিনি আরও বলেন, বাসটিকে জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনাকবলিত বাসের চালক ও সহকারী পলাতক আছেন। তাদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন