বিজ্ঞাপন

চ্যাম্পিয়ন্স লিগে খেলা কঠিন হবে: টেন হ্যাগ

April 4, 2024 | 5:23 pm

স্পোর্টস ডেস্ক

একের পর এক চোট ভুগিয়ে চলেছে ম্যানচেস্টার ইউনাইটেডকে। আর সেই সঙ্গে প্রিমিয়ার লিগের শীর্ষ চার থেকেও বেশ দূরে অবস্থান করছে রেড ডেভিলরা। লিগ টেবিলের অবস্থানের কারণেই ইউনাইটেড কোচ এরিক টেন হ্যাগ মনে করছেন সামনের মৌসুমে তার দলের চ্যাম্পিয়ন্স লিগে খেলা কঠিন হবে।

বিজ্ঞাপন

বর্তমানে ইংলিশ প্রিমিয়ার লিগের চারে অবস্থান করা অ্যাস্টন ভিলার পয়েন্ট ৫৯, দুই ম্যাচ কম খেলে ইউনাইটেড ৪৮ পয়েন্ট নিয়ে আছে ছয়ে। মৌসুম শেষে শীর্ষ চারে না থাকতে পারলে রেড ডেভিলদের খেলা হবে না উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে। রেড ডেভিলরা শীর্ষে চারে থাকা ভিলার চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে আছে।

তবে নিজেদের হাতে থাকা অতিরিক্ত দুই ম্যাচে জিতলেও ইউনাইটেড অ্যাস্টন ভিলার চেয়ে পিছিয়ে থাকবে ৮ পয়েন্টের ব্যবধানে। এদিকে পাঁচে থাকা টটেনহাম হটস্পার্সও আছে চ্যাম্পিয়ন্স লিগের জায়গা করে নেওয়ার দৌড়ে। রেড ডেভিলদের চেয়ে এক ম্যাচ বেশি খেলা স্পার্সের পয়েন্ট ৫৭। অর্থাৎ তারা এখন পর্যন্ত ৯ পয়েন্টের ব্যবধানে এগিয়ে আছে।

টেন হ্যাগ বলেন, ‘আমি জানি আমরা খুব ভালো অবস্থানে নেই। কিন্তু আমাদের প্রতিটি ম্যাচ ধরে ধরে খেলতে হবে। আর আমাদের নিজেদের সেরাটা দিতে হবে। আমাদের চেষ্টা করতে হবে সামনে থাকা প্রতিপক্ষকে ধরার। কিন্তু আমি জানি এটা অনেক কঠিন হবে। আমি বাস্তববাদী একজন মানুষ, আমি জানি চ্যাম্পিয়ন্স লিগে খেলাটা বেশ কঠিনই হবে আমাদের জন্য।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘প্রতিযোগিতাপূর্ণ এই সময়ে প্রত্যেকটা দলই একজন আরেকজনের খুব কাছাকাছি। সেখানে খেলোয়াড়দের গোটা মৌসুমজুড়ে তৈরি থাকতে হয়। তবে চোট এবার আমাদের অনেক ভুগিয়েছে।’

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন