বিজ্ঞাপন

‘বিএনপির ঘরে কান্নার রোল, আওয়ামী লীগের ঘরে অট্টহাসি’

April 11, 2024 | 6:56 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, মুসলমানদের সবচয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতরের দিনও বিএনপি নেতাদের ঘরে ঘরে কান্নার রোল আর ক্ষমতাসীন আওয়ামী লীগের ঘরে লুটপটের অট্টহাসি চলছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত ছাত্রদল নেত নুরুল আলম এবং পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত খিলগাঁও থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান জনির পরিবারের সদস্যদের সঙ্গে ঈদশুভেচ্ছা বিনিময় শেষে গণমাধ্যমকে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ‘আজ ঈদের দিনও এম ইলিয়াস আলী, নুরু ও জনির বাসায় শোকের মাতম চলছে। তাদের পরিবারে কোনো ঈদ আনন্দ নেই। তাদের স্ত্রী ও সন্তানরা এখনও শোকে কাতর।’

তিনি বলেন, ‘ক্ষমতাসীন আওয়ামী লীগের গুম, খুন, জুলুম নির্যাতনে বিএনপির নেতা-কর্মী ছাড়াও সাধারণ মানুষের ঈদ আনন্দ আজ বিবর্ণ। বিএনপি নেতা-কর্মীসহ দেশের বেশিরভাগ মানুষ কোনো না কোনোভাবে নির্যাতিত। তাই সবাই দুঃখ-কষ্টে দিন কাটাচ্ছে। এই ঈদেও মানুষের মধ্যে কোনো শান্তি নেই, সুখ নেই। এভাবে আর চলতে পারে না। এ সরকারের বিদায় ছাড়া দেশের মানুষের মধ্যে শান্তি ফিরে আসবে না।

বিজ্ঞাপন

রুহুল কবির রিজভী বলেন, ‘প্রতিটি হত্যা ও গুমের বিচার একদিন হবে। গুম করে, হত্যা করে, নিপীড়ন করে, ডামি নির্বাচন করে সরকার পার পাবে না।’

প্রথমে তিনি এম ইলিয়াস আলীর বনানীর বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের ঈদ উপহার তুলে দেন। পরে তিনি নারায়ণগঞ্জে নুরুল আলম নুরুর বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের হাতে ঈদ উপহার তুলে দেন। এরপর তিনি খিলগাঁওয়ে জনির বাসায়। সেখানে তিনি তার পরিবারের সদস্যদের হাতে ঈদ উপহার তুলে দেন। পরে তিনি নিহত জনির কবর জিয়ারত করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন ছিলেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু ও স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/এনইউ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন