বিজ্ঞাপন

মোটরসাইকেল-অটোরিকশা মুখোমুখি, নিহত ২

April 13, 2024 | 11:52 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহীর বাঘায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত আরও দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ এপ্রিল) রাতে উপজেলার পদ্মার ধারে সড়কঘাট এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন— রনি শেখ (২৪) ও রাজু আহমেদ (২০)। রনি কলিগ্রামের ইউনুস শেখের ছেলে। তিনি মোটরসাইকেলের আরোহী ছিলেন। রাজু আহমেদ জোতনশী গ্রামের ইসলাম আলীর ছেলে। তিনি অটোরিকশার যাত্রী ছিলেন।

মোটরসাইকেলআরোহী চকনারায়নপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে আবদুস সাত্তার (২১) ও মিলন হোসেনের ছেলে দুরন্ত হোসেন (১৭) অবস্থা আশঙ্কাজনক। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রাকিব আহমেদ জানান, শুক্রবার রাতে চারজর গুরুতর আহত অবস্থায় এসেছিলেন। পথেই রনি মারা যান। চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে রাজুর মৃত্যু হয়। বাকি দুজনের শারীরিক অবস্থার অবনতি হলে তাদের রামেক হাসপাতালে পাঠানো হয়।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, মোটরসাইকেল নিয়ে তিন বন্ধু পদ্মার ধারে সড়কঘাট থেকে নারায়ণপুরে আসছিলেন। সড়কঘাটের স’মিলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজন নিহত ও দুজন আহত হয়েছেন।

ওসি আরও বলেন, এ ঘটনায় কোনো পক্ষ থানায় অভিযোগ দেয়নি। তাদের মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন