বিজ্ঞাপন

বাংলাদেশ সিরিজের জন্য জিম্বাবুয়ের দল ঘোষণা

April 24, 2024 | 5:07 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বাংলাদেশের বিপক্ষে আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। ১৫ সদস্যের দলে নতুন মুখ একজন, জনাথন ক্যাম্পবেল। দলের নেতৃত্বে সিকান্দার রাজা।

বিজ্ঞাপন

আজ বুধবার (২৪ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ সিরিজের দল জানিয়ে দিয়েছে জিম্বাবুয়ে। অভিজ্ঞ সেরা ক্রিকেটারদের নিয়েই দল গড়েছে আফ্রিকান দেশটি।

সিকান্দার রাজার সঙ্গে দলে আছেন রায়ান বার্ল, ক্রেইগ আরভিন, ব্লেসিং মুজারাবানি, শন উইলিয়ামস, রিচার্ড এনগারাভার মতো ক্রিকেটাররা।

ঢাকা ও চট্টগ্রাম মিলিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচট টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। চলতি মাসেই বাংলাদেশ পৌঁছে যাওয়ার কথা জিম্বাবুয়ের। ৩ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টি-টোয়েন্টি। ৫ ও ৭ মে একই ভেন্যুতে হবে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি।

বিজ্ঞাপন

১০ ও ১২ মে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে চতুর্থ ও পঞ্চম টি-টোয়েন্টি।

জিম্বাবুয়ে স্কোয়াড: সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, বেনেট ব্রায়ান, রায়ান বার্ল, জনাথন ক্যাম্পবেল, ক্রেইগ আরভিন, জয়লর্ড গাম্বি, লুক জংওয়ে, ক্লাইভ মাদান্দে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, আইনস্লে এন্ডলোভু, রিচার্ড এনগারাভা ও শন উইলিয়ামস।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন