বিজ্ঞাপন

জন স্নো ও ইগ্রিটের বিয়ে

May 28, 2018 | 3:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

পর্দাতে তারা ছিলেন প্রেমিক জুটি। সেই প্রেম সফলতা পায়নি বলে পর্দার বাইরেও তারা প্রেম করেছেন চুটিয়ে। তাদের প্রেম নিয়ে আলোচনা হয়েছে বিশ্বব্যাপী। এই জুটির প্রেমে হাবুডুবু খেতে থাকা তরুণ-তরুণীরা তাদের দুজনকে আলাদা আলাদাভাবে পাঠিয়েছে মৃত্যুর হুমকিও! তবে সবকিছুকে বুড়ো আঙুল দেখিয়ে এবার বিয়ে করতে চলেছেন কিট হ্যারিংটন ও রোজ লেসলি।

বিশ্ববিখ্যাত টিভি সিরিজ ‘গেম অব থ্রোন্স’-এর জনপ্রিয় দুই চরিত্র জন স্নো ও ইগ্রিট বসছেন বিয়ের পিঁড়িতে। পশ্চিমা শোবিজ পত্রিকাগুলো বলছে, ইগ্রিটের মৃত্যুতে জনের সঙ্গে যে ভক্তরা কেঁদেছিল এবার তাদের আনন্দ করার পালা। কারণ জুন মাসের ২৩ তারিখে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছে এই জুটি।

২০১২ সালে প্রেম শুরু করেন কিট হ্যারিংটন ও রোজ লেসলি। ততোদিনে ‘গেম অব থ্রোন্স’-এর তিন মৌসুম দেখে ফেলেছে দর্শকেরা, চলছিলো চতুর্থ মৌসুম নির্মাণের প্রস্তুতি। এ সময়েই পর্দার প্রেমকে বাস্তবে টেনে আনতে সম্মত হন জন স্নো চরিত্রে অভিনয় করা কিট এবং ইগ্রিট চরিত্র অভিনয় করা রোজ।

বিজ্ঞাপন

দীর্ঘ ধারাবাহিকতায় গত বছরের সেপ্টেম্বর মাসে দু’জনে বাগদান সারেন। ধারণা করা হচ্ছে, তাদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে স্কটল্যান্ডের কোন পুরনো দুর্গে, গেম অব থ্রোন্স’-এর মতোই রাজকীয় কায়দায়।

বিয়েতে উপস্থিত থাকবে গোটা ‘গেম অব থ্রোন্স’ পরিবার। এ সময়ের মধ্যে সর্বশেষ মৌসুমের কাজও শেষ হয়ে যাবে বলে শান্তিতেই সবাই উপভোগ করতে পারবেন কিট ও রোজের বিয়ে। সেই লক্ষ্যে বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন